whatsapp channel

Shahrukh- Kajol: ফের বড় পর্দায় ফিরছে শাহরুখ-কাজলের সুপারহিট জুটি

দীর্ঘদিন পরে আবারও বড় পর্দায় ফিরতে চলেছে শাহরুখ (shahrukh khan)- কাজল (Kajol) জুটি। শেষবার তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল ‘দিলওয়ালে'-তে। এবার রাজকুমার হিরানি (Rajkumar hirani)-র ফিল্মে আবার ফিরতে চলেছে বলিউডের অন্যতম…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

দীর্ঘদিন পরে আবারও বড় পর্দায় ফিরতে চলেছে শাহরুখ (shahrukh khan)- কাজল (Kajol) জুটি। শেষবার তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল ‘দিলওয়ালে’-তে। এবার রাজকুমার হিরানি (Rajkumar hirani)-র ফিল্মে আবার ফিরতে চলেছে বলিউডের অন্যতম জনপ্রিয় ও রোম‍্যান্টিক জুটি।

Advertisements

কিছুদিন আগে অবধিও এই ফিল্মে শাহরুখের বিপরীতে অভিনয় করার কথা ছিল তাপসী পন্নু (Tapasee pannu)-র। কিন্তু রাজকুমার হিরানির ঘনিষ্ঠ সূত্রের খবর অনুযায়ী, তাপসী নয়, শেষ অবধি নায়িকার চরিত্রে অভিনয় করছেন কাজল। অনেকে এই পরিবর্তনের মধ্যে নেপোটিজম তত্ত্ব তুলে আনলেও প্রকৃতপক্ষে এটি করা হয়েছে সম্পূর্ণ অর্থনৈতিক কারণে। একটি ফিল্মের সাফল্য কিছুটা হলেও নির্ভর করে নায়ক-নায়িকার উপর। সেদিক দিয়ে দেখতে গেলে তাপসী ও শাহরুখ একেবারেই আনকোরা জুটি। তাঁদের বয়সের ব্যবধানও চোখে পড়ার মতো। দর্শকদের অনেকেই এর আগে নায়ক-নায়িকাদের মধ্যে বয়সের ব্যবধান নিয়ে প্রশ্ন তুলেছেন। এই কারণে রাজকুমার দর্শকদের চাহিদাকে মাথায় রেখেছেন।

Advertisements

এই মুহূর্তে করোনা পরিস্থিতির কারণে অর্থনৈতিক বিপর্যয়ের সম্মুখীন হয়েছে ফিল্ম ইন্ডাস্ট্রিও। মুখে না স্বীকার করলেও সব তারকারাই কমবেশি ‘পে কাট’-এর শিকার হচ্ছেন। এছাড়া এই মুহূর্তে ইন্ডাস্ট্রির ঘুরে দাঁড়ানো সম্ভব নয়। তার উপর আনকোরা জুটি নিয়ে কাজ করা যথেষ্ট ঝুঁকির বিষয়। এই মুহূর্তে এক্সপেরিমেন্ট করার থেকেও সবাই প্রাধান্য দিচ্ছেন ইন্ডাস্ট্রির অর্থনৈতিক অবস্থাকে কিছুটা হলেও সামলানোর। ফলে শাহরুখ-কাজল জুটির জনপ্রিয়তা কিছুটা হলেও এই ক্ষেত্রে সাহায্য করতে পারে বলে অনেকের ধারণা। শাহরুখ-কাজল জুটির প্রায় প্রত্যেকটি ফিল্ম সুপারহিট। ফলে এই জুটিকে নিয়ে কাজ করা ঝুঁকিপূর্ণ নয়।

Advertisements

রাজকুমারের আপকামিং ফিল্মে শাহরুখ-কাজল দম্পতির ভূমিকায় অভিনয় করতে চলেছেন। অভিবাসনের প্রেক্ষাপটে তৈরি হচ্ছে এই ফিল্মের চিত্রনাট্য। এই ফিল্মে এক ব্যক্তি তাঁর পরিবারের সঙ্গে ভারত থেকে কানাডার উদ্দেশ্যে পাড়ি দেবেন। এই দম্পতির চরিত্রে অভিনয় করছেন শাহরুখ-কাজল। তাপসী পন্নু মূল চরিত্রে অভিনয় না করলেও রয়েছেন সাংবাদিকের চরিত্রে। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন বিদ্যা বালন (vidya balan), মনোজ বাজপেয়ী (manoj bajpayee) এবং বোমান ইরানি (boman irani)। তবে চিত্রনাট্যে থাকছে যথেষ্ট কৌতুকপূর্ণ মুহূর্তও। শান্তনু মৈত্র (shantanu moitra) -র সুরে ও স্বানন্দ কিরকিরে (swanand kirkire)-এর কথায় তৈরি হচ্ছে এই ফিল্মের গান।

Advertisements

তবে যেহেতু এই ফিল্মের চিত্রনাট্য নিয়ে কথাবার্তা চূড়ান্ত পর্যায়ে এগোয়নি, তাই এখনও পর্যন্ত এই ফিল্ম সম্পর্কে অফিশিয়ালি কোনো ঘোষণা করা হয়নি। শোনা যাচ্ছে, শাহরুখ ও রাজকুমার হিরানির যৌথ প্রযোজনায় তৈরি এই ফিল্মের শুটিং শুরু হবার কথা রয়েছে আগামী বছরের এপ্রিল মাস থেকে।

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk_ofc)

whatsapp logo
Advertisements
Avatar