Bengali SerialHoop Plus

Sudipta Banerjee: স্বচ্ছ শাড়ির ফাঁকে দৃশ্যমান সুগভীর নাভি, বিয়ের পর আরো লাস্যময়ী বেণী বৌদি

শুটিং থেকে বেশি দিনের বিরতি নেননি সুদীপ্তা বক্সী (Sudipta Bakshi)। বর্তমানে পিতৃদত্ত পদবী ‘ব্যানার্জী’-র পরিবর্তে স্বামীর পদবী ‘বক্সী’ ব্যবহার করছেন সুদীপ্তা। এই মুহূর্তে জি বাংলার ধারাবাহিক ‘সোহাগ জল’-এ বেণী বৌদির ভূমিকায় দেখা মিলছে তাঁর। তবে সুদীপ্তার শ্বশুরবাড়ি রক্ষণশীল নয়, তার প্রমাণ মিলল তাঁর ইদানিং কালের ফটোশুটে। বুধবার সুদীপ্তা শেয়ার করেছেন তাঁর নতুন ফটোশুটের ঝলক।

ইন্সটাগ্রামে সুদীপ্তার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের নেটের শাড়ি। শাড়িটি ট্রান্সপারেন্ট। শাড়ি জুড়ে রয়েছে সাদা সুতোর কারুকার্য। ট্রান্সপারেন্ট শাড়ির মাধ্যমে দৃশ্যমান হয়েছে সুদীপ্তার নাভির গভীরতা। শাড়ির সাথে ডিপ নেকলাইনের সিকুইনড ব্লাউজ টিম আপ করেছেন সুদীপ্তা। রূপোলি সিকুইনের কারুকার্য করা ব্লাউজটি স্লিভলেস। উজ্জ্বল মেকআপ করেছেন সুদীপ্তা। তবে তা যথেষ্ট হালকা। ন্যুড শেডের আইশ‍্যাডোর ছোঁয়া রয়েছে তাঁর চোখে। ঠোঁটে রয়েছে ন্যুড শেডের গ্লসি লিপস্টিক। চিকবোনে রয়েছে হালকা হাইলাইটারের ছোঁয়া। খোলা চুলে রয়েছে কার্ল। দুই কানে স্টোন স্টাডেড জাঙ্ক ইয়ারিং পরেছেন সুদীপ্তা। ডান হাতে রয়েছে সাদা রঙের একগুচ্ছ চুড়ি। ছবির ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে সুদীপ্তা ব্যবহার করেছেন কিংবদন্তী গায়ক কিশোর কুমার (Kishor Kumar)-এর আইকনিক গান ‘পল পল দিল কে পাস’।

ছবিটি শেয়ার করে ক্যাপশনে গোলাপি রঙের বিটিং হার্ট ইমোজি পোস্ট করেছেন সুদীপ্তা। পর্দার বিনোদিনীর অনুরাগীদের একাংশ তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন। ‘সোহাগ জল’ বারবার অফ এয়ার হওয়ার গুঞ্জন শোনা গেলেও বেণীবৌদির কাহিনীর কারণেই বাড়ছে ধারাবাহিকের টিআরপি।

বেণী ওরফে বিনোদিনী খল চরিত্র হলেও সুদীপ্তার অভিনয় দক্ষতার কারণে আকর্ষণীয় হয়ে উঠেছে। ‘সোহাগ জল’-এ বর্তমানে বেণী তার বিবাহিত দেওরকে আবারও নিজে বিয়ে করেছে এবং সম্পত্তি ও ব্যবসা থেকে উৎখাত করে বাড়িছাড়া করেছে পরিবারের সদস্যদের। তবে বেণীকে হুমকি দিয়ে জুঁই বলেছে, তাকে একদিন পরিবারের পায়ে এসে পড়তে হবে। তবে আগামী দিনে বিনোদিনী না জুঁই কে জিতবে, তা জানতে চোখ রাখতে হবে ‘সোহাগ জল’-এর আগামী পর্বগুলিতে।

Related Articles