BollywoodHoop Plus

হাঁটুর বয়সী প্রেমিকের সঙ্গে ভাঙতে বসেছে সম্পর্ক! বিয়ে নিয়ে সংশয়ে সুস্মিতা সেন

ভিয়েনা ফারাওনের কিছু কথা তুলে ধরলেন মিস ইউনিভার্স সুস্মিতা সেন তার সোশ্যাল মিডিয়ার পাতায়। এই ভিয়েনা হলেন বিবাহ ও পারিবারিক থেরাপিতে বিজ্ঞানের মাস্টার। ওনার কথা কেন নিজের পেজে তুলে ধরলেন সুস্মিতা? তাহলে কি তিনি বর্তমান প্রেমিক যিনি ১৫ বছরের ছোট সুস্মিতার থেকে, নাম রোহমান শল তার সঙ্গে কি মনোমালিন্যে জড়ালেন? সেই জন্যেই কি সোশ্যাল মিডিয়ায় মনের কথা খুলে লিখলেন সেন সুন্দরী?

কি লিখলেন সুস্মিতা? ‘আমাদের অজ্ঞানবশত আমরা একে অপরকে ভেঙে ফেলি। আমরা উভয়ে শক্তি বহন করি যা আমাদের একে অপরকে উত্তরণ করতে সাহায্য করবে। আমরা যদি পূর্বের অভিজ্ঞতা ফিরে দেখি তবে আমাদের সম্পর্কের জটিলতা ও রসায়ন বুঝতে পারবো। আমাদের সেই পুরনো অজ্ঞানবশত অভ্যাস ভেঙে ফেলতে হবে, নয়তো এগুলি আমাদের ভেঙে দেবে’।

 

View this post on Instagram

 

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

সুস্মিতা বরাবর সোশ্যাল মিডিয়ায় পজিটিভ পোস্ট করে থাকেন। তার অনুপ্রেরণামূলক পোস্ট অনেকের দৃষ্টি আকর্ষণ করে। বড় পর্দায় তাকে খুব একটা দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় তিনি অ্যাক্টিভ, এছাড়াও ওয়েব সিরিজেও দেখা যাচ্ছে।

এখনও পর্যন্ত সুস্মিতা অবিবাহিতা এবং দুই সন্তানের মা। জীবনের প্রথম থেকেই ছক ভাঙ্গা নিয়মে চলেছেন তিনি। ১৫ বছরের ছোট প্রেমিককে নিজের বাড়িতে রেখেই জীবনকে উপভোগ করছেন। এর আগেও বহু সম্পর্কে জড়িয়েছেন তিনি। কিন্তু নিজের আদর্শ থেকে একচুল নড়েননি। নিজের স্বাধীন মনোভাবের জন্য বহু সম্পর্ক হয়েও হয়নি তার। এখন দেখার পালা এই কাশ্মীরি যুবক সুস্মিতার গলায় মালা দিতে পারেন কিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *