whatsapp channel

Ahona Dutta: ভালোবাসা কী অপরাধ! অহনার মায়ের বিরুদ্ধে বিষ্ফোরক অভিযোগ আনলেন প্রেমিক দীপঙ্কর

'অনুরাগের ছোঁয়া' সিরিয়ালে খলনায়িকা হয়ে সূর্য দীপার জীবন অতিষ্ঠ করে তোলে মিশকা। আবার বাস্তব জীবনেও নিজের মায়ের জীবনে এক রকম ভিলেনই হয়ে উঠেছেন অভিনেত্রী অহনা দত্ত (Ahona Dutta)। অনুরাগের ছোঁয়ার…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালে খলনায়িকা হয়ে সূর্য দীপার জীবন অতিষ্ঠ করে তোলে মিশকা। আবার বাস্তব জীবনেও নিজের মায়ের জীবনে এক রকম ভিলেনই হয়ে উঠেছেন অভিনেত্রী অহনা দত্ত (Ahona Dutta)। অনুরাগের ছোঁয়ার মেকআপ আর্টিস্ট দীপঙ্কর রায়কে (Dipankar Ray) ভালোবেসে সম্পর্কে জড়িয়েছেন তিনি। মেয়ের এই সম্পর্কের ঘোর বিরোধী মা চাঁদনি গঙ্গোপাধ্যায়। পরিস্থিতি এমনি যে বিষয়টা আর অন্দরমহলের চার দেওয়ালের মধ্যে বন্দি নেই। সবটাই চলে এসেছে হাটের মাঝে। বিগত এক বছর ধরে চলতে থাকা মা মেয়ের এই বিবাদ এখন সকলেরই জানা।

Advertisements

ডান্স বাংলা ডান্স-এ একসঙ্গে পারফর্ম করতেন চাঁদনি এবং অহনা। সেখান থেকেই সিরিয়ালে সুযোগ পান মেয়ে। সেটেই দীপঙ্করের সঙ্গে সম্পর্কের সূত্রপাত যা জানতে পেরে কার্যত তুলকালাম করেছিলেন চাঁদনি। সোশ্যাল মিডিয়াতেও মেয়ের সম্পর্কের বিরুদ্ধে মুখ খুলেছেন তিনি একাধিক বার। জানিয়েছেন, তাঁর যে একটা মেয়ে আছে সেটা তিনি ভুলে যেতে চান। এর আগে অহনা বিষয়টা নিয়ে মুখ খুললেও অবশেষে সরব হলেন প্রেমিক দীপঙ্কর।

Advertisements

Ahona Dutta: ভালোবাসা কী অপরাধ! অহনার মায়ের বিরুদ্ধে বিষ্ফোরক অভিযোগ আনলেন প্রেমিক দীপঙ্কর

Advertisements

আসলে অহনার সঙ্গে তাঁর বয়সের ফারাক অনেকটাই। উপরন্তু একবার বিবাহ বিচ্ছেদও হয়েছে দীপঙ্করের। এখানেই আপত্তি চাঁদনির। সম্প্রতি এক সাক্ষাৎকারে দীপঙ্কর বলেন, একসময় তাঁকে নিয়ে অহনার মা অনেক কিছু বলেছিলেন। তবে এসব নেতিবাচকতা থেকে এখন দূরে থাকতে চান তিনি। অহনাকে ভালো লাগায় সেটা তিনি তাঁকে জানিয়েছিলেন। তাঁর অতীত সম্পর্কে সবটাই অহনা জানেন। কিন্তু বাড়িতে জানাতে তাঁর পরিবার এটা মেনে নেয়নি। তাই বাধ্য হয়েই বাড়ি ছেড়েছেন অহনা। দীপঙ্কর বলেন, তিনি অহনাকে বহুবার জিজ্ঞাসা করেছেন তাঁর সিদ্ধান্ত নিয়ে। কিন্তু অহনা তাঁর উপরে ভরসা করেছেন।

Advertisements

দীপঙ্কর আরো জানান, তাঁকে ফোন করে অনেক কিছু বলেছে অহনার পরিবারের লোকেরা। তাঁর প্রশ্ন, ভালোবেসে কি অপরাধ করে ফেলেছেন অহনা? তাঁর মা যেটা করেছেন সেটা মায়ের জায়গা থেকে করেছেন সেটা তিনি বোঝেন। কিন্তু সম্পর্কটাকে হাস্যকর করে তুলেছেন তিনিই। এমনকি অহনার বাড়ি ফিরে যাওয়ারও কোনো রাস্তা খোলা রাখেননি তাঁর মা। তবে দীপঙ্করের বক্তব্য, এতকিছুর পরেও যদি তাঁরা সবকিছু ঠিক করে নিতে চান তাঁর কোনো সমস্যা নেই।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই