whatsapp channel

‘আমাকে মেরে ফেলার ষড়যন্ত্র করছে’- বলিউডের বিরুদ্ধে বিষ্ফোরক অভিযোগ এই অভিনেতার

ফের সোশ‍্যাল মিডিয়া উত্তপ্ত! বলিউডের বিভিন্ন তারকারা বেশীরভাগ সক্রিয় থাকেন নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে। এই তারকাদের মধ‍্যে অন‍্যতম হলেন কামাল আর খান ওরফে কে আর কে। টুইটারে নিজের বিতর্কিত মন্তব‍্যের জন‍্য…

Avatar

HoopHaap Digital Media

ফের সোশ‍্যাল মিডিয়া উত্তপ্ত! বলিউডের বিভিন্ন তারকারা বেশীরভাগ সক্রিয় থাকেন নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে। এই তারকাদের মধ‍্যে অন‍্যতম হলেন কামাল আর খান ওরফে কে আর কে। টুইটারে নিজের বিতর্কিত মন্তব‍্যের জন‍্য প্রায়ই সংবাদ শিরোনামে উঠে এসেছেন তিনি। ফের একবার আর কের পেজ থ্রির শিরোনামে। এবারও এক বিষ্ফোরক মন্তব‍্য করেছেন তিনি।

বলিউডের প্রথম সারির অভিনেতা সলমন খান, অক্ষয় কুমার , করন জোহর, সাজিদ নাদিয়াদওয়ালা ও আদিত‍্য চোপড়ার নাম নিয়ে মন্তব্য করলেন। কে আর কের দাবি, বলিউডের এই তারকারা তাঁকে প্রাণে মেরে ফেলতে চাইছেন। তিনি টুইট্যারে টুইট করে লেখেন, ‘আমি সবাইকে বলতে চাই যদি আমার কিছু হয় তাহলে করন জোহর, সলমন খান, সাজিদ নাদিয়াদওয়ালা, অক্ষয় কুমার ও আদিত‍্য চোপড়া এর জন‍্য দায়ী থাকবেন। কারণ এরা আমাকে মেরে ফেলার ষড়যন্ত্র করেছেন।’

এই টুইটের পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, অমিত শাহ ও টাইমস নাও, রিপাবলিক এবং ইন্ডিয়া টুডের মতো সংবাদ সংস্থাকেও ট‍্যাগ করেছেন কামাল আর খান। আর মুহূর্তেই এই টুইটটি তুমুল ভাইরাল হচ্ছে সোশ‍্যাল মিডিয়ায়। কিন্তু কেন এই অভিযোগ? আচমকা কেন এই ধরনের অভিযোগ করলেন সলমন খান, অক্ষয় কুমার, করণ জোহরদের বিরুদ্ধে, তা এখনও স্পষ্টত জানা যায়নি।

কেআরকে-র এই টুইট প্রকাশ্যে আসার পর তাঁকে পালটা উত্তর দেন বলিউড কুইন কঙ্গনা রানাউত। জীবনে কখনও অক্ষয় কুমারের মতো রিল হিরো না হয়ে আসল হিরো হও বলে পরামর্শ দিলেন কামাল আর খানকে পরামর্শ দিলেন।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের আত্মঘাতীর পর থেকেই বলিউডের একাংশের বিরুদ্ধে একের পর এক অভিযোগ উঠে আসছে। এমনকী লাগাতার নেপোটিজম, ফেভারিটিজমের অভিযোগে সলমন খানের বিরুদ্ধেও অভিযোগ ওঠে। এরপর বলিউড বয়কট করার দাবি একাংশের। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জট কাটতে না কাটতেই এবার সলমন, অক্ষয়দের বিরুদ্ধে উঠল বিস্ফোরক অভিযোগ।

প্রসঙ্গত,এর আগেও সলমন খানের ‘দাবাং’ ছবি নিয়ে কটাক্ষ করতে দেখা গিয়েছিল কামাল আর খানকে। তিনি মন্তব্য করেন, ক‍্যাটরিনা কাইফের ভাগ‍্য ভাল যে সলমন তাঁকে লঞ্চ করেননি। কারণ যাকেই সলমন লঞ্চ করেছেন তাঁর কেরিয়ার শেষ করে দিয়েছেন সলমন নিজে। অবশ্য এই মন্তব্যের কোনো প্রতিক্রিয়া সলমন খান করেননি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media