whatsapp channel

K.L Rahul: সিঙ্গেল তকমা ঘুচিয়ে এই দিনেই বিয়ের পিঁড়িতে বসছেন কে.এল রাহুল, পাত্রী বলিপাড়ার চেনা মুখ

কয়েক মাস ধরে বলিউডে সুনীল শেঠি (Suniel Shetty)-র কন্যা আথিয়া শেঠি (Athiya Shetty) ও কে.এল.রাহুল (K.L.Rahul)-এর বিয়ে নিয়ে জোর গুঞ্জন রটেছে। শোনা যাচ্ছে, আগামী বছর জানুয়ারি মাসে সাতপাকে বাঁধা পড়তে…

Avatar

Nilanjana Pande

Updated on:

Advertisements
Advertisements

কয়েক মাস ধরে বলিউডে সুনীল শেঠি (Suniel Shetty)-র কন্যা আথিয়া শেঠি (Athiya Shetty) ও কে.এল.রাহুল (K.L.Rahul)-এর বিয়ে নিয়ে জোর গুঞ্জন রটেছে। শোনা যাচ্ছে, আগামী বছর জানুয়ারি মাসে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন এই জুটি। সুনীল কিন্তু বারবার গুঞ্জনকে উড়িয়ে দিয়েছেন। তাঁর তরফে এই খবর এখনও সুনিশ্চিত নয়।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Athiya Shetty (@athiyashetty)

Advertisements

কিন্তু ঘনিষ্ঠ সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, 21 শে জানুয়ারি থেকে 23 শে জানুয়ারি রাহুল ও আথিয়ার বিয়ের অনুষ্ঠান চলবে খান্ডালায় সুনীলের বাংলো জাহানে। ইতিমধ্যেই নিমন্ত্রণ করা শুরু হয়েছে অতিথিদের। এমনকি বাংলো সাজানোর জন্য রেইকি করেছেন মুম্বইয়ের বিখ্যাত ওয়েডিং প্ল্যানার। জোরকদমে চলছে বিয়ের শুটিং। এমনকি শোনা যাচ্ছে, বান্দ্রায় একটি ফোর বিএইচকের বিলাসবহুল অ্যাপার্টমেন্ট ভাড়া নিয়েছেন রাহুল ও আথিয়া। অ্যাপার্টমেন্টটি সি ফেসিং। এই অ্যাপার্টমেন্টের মাসিক ভাড়া দশ লক্ষ টাকা। অনেকে মনে করছেন দক্ষিণ ভারতীয় প্রথায় অনুষ্ঠিত হতে পারে রাহুল ও আথিয়ার বিয়ে। কারণ সুনীলের আদি বাড়ি ম্যাঙ্গালোর। রাহুলও ম্যাঙ্গালোরের বাসিন্দা।

Advertisements

শোনা গিয়েছে, বিয়ের আগে কিছুদিন একসাথে থাকতে চান রাহুল ও আথিয়া। কিন্তু সুনীলের গলায় শোনা যাচ্ছে অন্য সুর। তিনি জানিয়েছেন, রাহুলের যথেষ্ট টাইট শিডিউল। ফলে বর্তমানে বিয়ের জন্য তাঁর পক্ষে সময় বার করা কঠিন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Athiya Shetty (@athiyashetty)

দীর্ঘদিন ধরেই আথিয়ার সাথে সম্পর্কে রয়েছেন রাহুল। প্রথমে তাঁরা নিজেদের শুধুমাত্র ভালো বন্ধু বললেও পরবর্তীকালে সম্পর্কের কথা স্বীকার করেছেন।

whatsapp logo
Advertisements