BollywoodHoop Plus

Nora Fatehi: ভারতের বুকে রয়েছে নোরা ফতেহির কোটি টাকার সম্পত্তি!

মরক্কান সুন্দরী নোরা ফতেহি (Nora Fatehi) বর্তমানে বলিউডের নামী আইটেম ডান্সার। পাশাপাশি তিনি অভিনেত্রী হিসাবেও ডেবিউ করে ফেলেছেন বলিউডে। ফিল্মের নাম ছিল ‘ভুজ : দ্য প্রাইড অফ ইন্ডিয়া’। এই ফিল্মে সেকেন্ড লিডে অভিনয় করেছিলেন নোরা। কিন্তু সবকিছুর মাঝেও কালিমা তাঁকে স্পর্শ করেছিল। কনম্যান সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrashekhar)-এর আর্থিক প্রতারণা কান্ডে জড়িয়েছিল নোরার নাম। অভিযোগ ছিল নোরা একাধিক দামি উপহার নিয়েছেন সুকেশের কাছ থেকে। তবে পরবর্তীকালে নোরা জানিয়েছেন, তিনি সুকেশের কাছ থেকে কোনো উপহার নেননি। এমনকি তাঁর সাথে সুকেশের নিয়মিত যোগাযোগ ছিল না।

তবে বলিউডে এতগুলি বছর কাটানোর পর নোরার নিজস্ব সম্পত্তির পরিমাণ নেহাত কম নয়। মুম্বইয়ের বুকে রয়েছে নোরার বিলাসবহুল অ্যাপার্টমেন্ট যার দাম প্রায় দশ কোটি টাকা। এই অ্যাপার্টমেন্টের ইন্টিরিয়র ডিজাইন করেছেন পিটার মারিনো। রয়েছে নোরার নিজস্ব বিলাসবহুল ভ্যানিটি ভ্যান যার দাম আনুমানিক পাঁচ কোটি টাকা। বর্তমানে তাঁর জীবন বিলাসবহুল হলেও একটি সাক্ষাৎকারে নোরা জানিয়েছেন, মাত্র পাঁচ হাজার টাকা নিয়ে তিনি কানাডা থেকে ভারতে এসেছিলেন। সহ্য করতে হয়েছে বহু রিজেকশন। ধীরে ধীরে বলিউডের মাটিতে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন নোরা। বর্তমানে তাঁর সম্পত্তির পরিমাণ প্রায় ত্রিশ কোটি টাকার কাছাকাছি।

এছাড়াও দামী হ্যান্ড ব্যাগ নোরার বিশেষ পছন্দের। বহুবার তাঁকে দেখা গিয়েছে ‘হারমে বার্কিনস’ ব্র্যান্ডের ব্যাগ ব্যবহার করতে যেগুলির দাম প্রায় সাত লক্ষ টাকার কাছাকাছি। এছাড়াও নোরার কাছে রয়েছে ‘লুই ভিত্তোঁ’ ব্র্যান্ডের ব্যাগ যার দাম প্রায় পাঁচ লক্ষ টাকা। তবে এগুলি ভারতের বুকে দামি হলেও নোরার সংগ্রহ অবশ্যই বিদেশ থেকে। সেখানে অপেক্ষাকৃত কম দামে নামী ব্র্যান্ডের ব্যাগ পাওয়া যায়।

চলতি বছর ফিফা বিশ্বকাপ 2022-এর উদ্বোধনী অনুষ্ঠানে ডান্স পারফরম্যান্স করেছিলেন নোরা। নজর কেড়েছিলেন বিশ্বকাপের ক্লোজিং সেরেমনিতেও। এছাড়াও দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রিতে খুব শীঘ্রই অভিনয়ে ডেবিউ করতে চলেছেন নোরা।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

whatsapp logo