BollywoodHoop Plus

Monalisa: গোলাপি ট্রান্সপারেন্ট শাড়িতে উপচে পড়ছে যৌবন, মোনালিসার ভিডিও দেখে বেঁহুশ ভক্তরা

ভোজপুরি সিনেমার নাম উঠলেই যে নায়িকার নাম একেবারে প্রথম দিকে প্রথম সারিতে থাকে, তিনি হলেন মোনালিসা। মোনালিসার আগের নাম ছিল অন্তরা বিশ্বাস, অভিনয় জগতে আসার পরে তার এমন নামকরণ। প্রত্যেকটি ছবিতেই তিনি সোশ্যাল মিডিয়ার প্লাটফর্মে, আগুন ধরিয়ে দেয়, কখনো শাড়িতে কখনো স্বল্প পোশাকে, কখনো গাউনে বা কখনো সাবেকি সাজে যে কোন সাজেই বেশ সুন্দরী মোনালিসা।

ভোজপুরি সিনেমার পাশাপাশি তিনি ‘দুপুর ঠাকুরপো’ সিরিজে ঝুমা বৌদির চরিত্রে অভিনয় করেছিলেন। এ সিরিজেই আমরা দেখতে পেয়েছিলাম স্বস্তিকা মুখোপাধ্যায় কে উমা বৌদির চরিত্রে, তারপরে ঝুমা বৌদির চরিত্রে বেশ সুন্দর অভিনয় করে সকলের মনে জায়গা করে নিয়েছিলেন এই নায়িকা। লাস্যময়ী চেহারায় দেখে ঠাকুরপোরা কুপোকাত হবে কি করে অস্বীকার করা যায়? তার বক্ষ বিভাজিকা যা দেখে পুরুষ মনের রীতিমতন ঝড় উঠে যাওয়ার মতন অবস্থা, অনেক অল্প বয়সী নায়িকাকে একেবারে গোল দিতে পারেন মোনালিসা, কে বলবে বয়স ৪০ ছুঁই ছুঁই। বর্তমানে ৫.৩ মিলিয়ন ফলোয়ার্স আছে ইনস্টাগ্রামে।

সম্প্রতি ইনস্টাগ্রাম এর মাধ্যমে একটি ভিডিও শেয়ার করেছেন মোনালিসা। যেখানে দেখা যাচ্ছে গোলাপি রঙে ট্রান্সপারেন্ট শাড়িতে সেজে উঠেছেন মোনালিসা। সাথে পরেছেন অসাধারণ সুন্দর একটি ব্লাউজ, তবে অফ সোলডার ব্লাউজের মোনালিসাকে যে এতটা সুন্দর লাগে, তা না দেখলে কিন্তু আপনি নিজেও বুঝতে পারতেন না। সাথে সুন্দর কারলি হেয়ার স্টাইল তার সাজকে কিন্তু আরও দ্বিগুণ সুন্দর করে তুলেছে।

তার প্রতিটি ভিডিও এবং ফটোশুট সাথে সাথেই একেবারে লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়, নিমিষের মধ্যে, কারণ মোনালিসা শুধুমাত্র যে অভিনয় করে সকলের মন জয় করেছেন, তা না তার অসাধারণ রূপের ছটায় আগুনে পুড়ে ছারখার হয়ে যায়, কত পুরুষের মন। চারদিকে দেখলে চোখ ফিরিয়েও কেউ কিছুতেই বেশিক্ষণ থাকতে পারবে না। প্রায় দশ হাজার মানুষ ভিডিওটিতে লাইক করেছেন। আপনি যদি ভিডিওটি দেখতে মিস করে থাকেন তো, আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অসাধারণ এই ভিডিওটি।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

Related Articles