whatsapp channel

অঝোর নয়নে কাঁদছেন শাহরুখের মেয়ে, ক্যামেরায় ধরা পড়ল সুহানার কান্না, হতবাক নেটদুনিয়া

বলিউড বাদশা শাহরুখই যে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় তা নয়। জনপ্রিয়তার দৃষ্টান্তে কম নন বাদশার কন্যাও! শাহরুখ খানের মেয়ে সুহানা খানও বেশ সক্রিয় সমাজ মাধ্যমে। দীর্ঘদিন ধরেই সুহানা তাঁর ভিন্ন ভিন্ন…

Avatar

HoopHaap Digital Media

বলিউড বাদশা শাহরুখই যে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় তা নয়। জনপ্রিয়তার দৃষ্টান্তে কম নন বাদশার কন্যাও! শাহরুখ খানের মেয়ে সুহানা খানও বেশ সক্রিয় সমাজ মাধ্যমে। দীর্ঘদিন ধরেই সুহানা তাঁর ভিন্ন ভিন্ন আকর্ষণীয় লুকের ছবি পোস্ট করে ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন। তবে এবার কোনো মন গরম করে দেওয়া ছবি নয়, নিজেরই একটি কান্নার ছবি পোস্ট করে আলোচনায় এলেন সুহানা।

সুহানার কান্না দেখে হতবাক নেটদুনিয়া। তবে, ক্যাপশনে সুহানা পরিষ্কার করে দিয়েছেন কান্নার কারণ–‘অভিনন্দন, যদি আপনি আমাকে কাঁদতে না দেখেন। কোয়ারেন্টাইন ফিলমিং।’ আসলে লক ডাউনের মধ্যে সুহানা একটি রহস্য প্রজেক্টে কাজ করেছেন, যেখানে বেশ কিছু আবেগময় দৃশ্য শুট করতে হয়েছে তাঁকে। সেই ছবিই শেয়ার করেছেন সুহানা। আরো একটি ছবি পোস্ট করেছেন সুহানা, যেখানে তাঁকে দেখা যাচ্ছে স্বাভাবিক লুকেই।

উল্লেখ্য, বাবার মত সুহানাও বড় পর্দায় আসার প্রস্তুতি নিচ্ছেন। ইতিমধ্যে ‘দ্য গ্রেট পার্ট অফ ব্লু’ নামে একটি শর্ট ফিল্মে কাজ করেও নজর কেড়েছেন তিনি। স্কুলে পড়াকালীনই সুহানা স্কুলের নাটকে অংশ নিতেন।

 

View this post on Instagram

 

Congrats if u haven’t seen me crying ~ quarantine filming ✌🏼😙🤪✨

A post shared by Suhana Khan (@suhanakhan2) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media