GossipHoop Plus

অভিনেত্রী কিয়ারা আডবানির সবচেয়ে পছন্দের তিনটি কাজ

আলিয়া আডবানি, মুম্বইয়ের জয় হিন্দ কলেজে মাস কম পড়তে পড়তে অভিনয়ের প্রতি ভালোবাসা জন্মায়। আর এরপর ২০১৪ সালে বলিউডে শুরু করন স্ট্রাগেল। প্রথম ছবি ‘ফাগলি’ সিনেমায় আত্মপ্রকাশ করেন। অভিনয়ের স্বার্থে নিজের নাম পরিবর্তন করে রেখেছেন কিয়ারা আডবানি। প্রথম সিনেমাতে খুব বেশি জনপ্রিয় না হলেও হাল ছাড়েননি কিয়ারা।

এরপর চার পরিচালক জোয়া আখতার, কর্ণ জোহর, অনুরাগ কশ্যপ এবং দিবাকর বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় চারটি শর্ট ফিল্মের সমন্বয় তৈরী হয় ‘লাস্ট স্টোরিজ’। আর এই লাস্ট স্টোরিজে অভিনয় করে কিয়ারার কপাল পুরোপুরি খুলে যায়। এর মধ্যে কর্ণর যে গল্পটি ছিল সেখানে কিয়ারা একজন নববধূর চরিত্রে অভিনয় করেছিলেন। কিয়ারা স্বামীর সঙ্গে যৌন সঙ্গমে বেশ অখুশি ছিলেন। সেখানেই ছিল স্বমেহনের দৃশ্য। আর সেখান থেকেই তিনি বেশ জনপ্রিয় হন।

সামনেই অভিনেত্রী টুইঙ্কল খন্নার অনলাইন চ্যানেল ‘টুইক ইন্ডিয়া’র শোয়ের জন্য তিনি অংশগ্রহণ করেন। অনলাইন ভিডিয়ো শ্যুট করেন কিয়ারা। আর সেখানে তাঁকে বিভিন্ন বিষয় নিয়ে পরপর র‍্যাপিড ফায়ার প্রশ্ন করা হয়। কিয়ারাকে সেগুলোর চটজলদি উত্তর দিতে বলা হয়েছিল। আর সেখানেই টুইঙ্কেল কিয়ারাকে এমন তিনটি জিনিসের নাম বলতে বলা হয় যা তাঁর কাছে সেক্সের থেকেও অনেক বেশি গুরুত্বপূর্ণ।

হাসতে হাসতে নির্দ্বিধায় অভিনেত্রী উত্তর দেন। তিনি উত্তরে বলেন, প্রথম পছন্দ পিৎজা খাওয়া, দ্বিতীয় শপিং করা আর তৃতীয় ভালো সিনেমা দেখা। এর পাশাপাশি আরো এক ছোটবেলার অভিজ্ঞতা শেয়ার করেন অভিনেত্রী। একবার কলেজ থেকে বেড়াতে গিয়েছিলেন পাহাড়ে। খুব ঠান্ডায় হোটেলের ঘরে রুমহিটার চলছিল। সেই হিটার থেকে আগুন লেগে যায় হোটেলের ঘরে। তবে কেউই আহত হননি। কিন্তু সেই সময় তিনি মনে করেছিলেন, কিয়ারা যদি শুঁয়োপোকা হয় তাহলে তিনি ওই পরিস্থিতিতে প্রজাপতি বেরিয়ে যেতেন। তাই ইচ্ছের লিস্টে প্রজাপতি হওয়ার ইচ্ছে আছে।

কিয়ারা এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ছবিতে তিনি নজর কাড়েন। এ ছাড়া ‘মেশিন’, ‘কলঙ্ক’, ‘গুড নিউজ’, ‘কবীর সিংহ’ ছবিতেও নিজের অভিনয়ে প্রশংসিত হয়েছেন। বর্তমানে অভিনেত্রী অক্ষয় কুমারের সাথে জুটি বেঁধে “লক্ষ্মী ব্যোম সিনেমায় অভিনয় করেছেন যেটি ৯ই নভেম্বরে মুক্তি পাবে ডিসনি প্লাস হটস্টারে।

Related Articles