whatsapp channel

বাংলাদেশ থেকে প্রতিদিন আসছে কুরুচিকর মেসেজ, কি করলেন অভিনেত্রী শ্রাবন্তী!

টলিউড অভিনেত্রী শ্রাবন্তীর আত্মসম্মানবোধের পরিচয় পাওয়া গেছে বহুবার। বহু সমালোচনার যোগ্য জবাব দিয়েছেন বারে বারেই। কিন্তু আত্মসম্মানের পাশাপাশি তিনি যে একজন দায়িত্ববান দেশপ্রেমিক তারও প্রমাণ মিলল এবার। আসলে বহুদিন ধরে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

টলিউড অভিনেত্রী শ্রাবন্তীর আত্মসম্মানবোধের পরিচয় পাওয়া গেছে বহুবার। বহু সমালোচনার যোগ্য জবাব দিয়েছেন বারে বারেই। কিন্তু আত্মসম্মানের পাশাপাশি তিনি যে একজন দায়িত্ববান দেশপ্রেমিক তারও প্রমাণ মিলল এবার।

Advertisements

আসলে বহুদিন ধরে বাংলাদেশের বিভিন্ন নম্বর থেকে শ্রাবন্তীর কাছে আসছিল বিভিন্নরকম অশালীন মেসেজ। মেসেজগুলিতে কুরুচিকর ভাষায় তাঁকে এবং ভারত সম্পর্কে মন্তব্য করা হচ্ছিল। এবার সীমা অতিক্রম করায় বাংলাদেশ হাইকমিশনে অভিযোগ জানালেন অভিনেত্রী।

Advertisements

শ্রাবন্তী বক্তব্য, আলাদা আলাদা নম্বর থেকে এরকম অশালীন মেসেজ আসত। প্রথম প্রথম ব্লক করে দিয়ে বিষয়টা এড়িয়ে যেতেন তিনি। কিন্তু ভিন্ন নম্বর থেকে আবার মেসেজ আসত। এরপরই স্বামী রোশনের পরামর্শে বাংলাদেশ হাইকমিশনে অভিযোগ জানানোর সিদ্ধান্ত নেন শ্রাবন্তী।

Advertisements

শ্রাবন্তীর মতে, অন্যায় সহ্য করা অনুচিত। একজনের বিরুদ্ধে ব্যবস্থা নিলে বাকিরাও চুপ করে যাবে। উল্লেখ্য, বাংলাদেশের একটি ছবি ‘যদি একদিন’ এ অভিনয় করেছিলেন শ্রাবন্তী। এছাড়া আরো একটি ছবিতেও কাজ করছেন যেটি প্রায় শেষের পথে।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar