whatsapp channel

প্রেম নিয়ে ভাঙলেন মৌনতা, বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সকলের প্রিয় গোপী বউ

যারা হিন্দি সিরিয়ালের দর্শক তারা 'গোপী বহু' আর তার দাপুটে শাশুড়িকে চেনেন। নরম গোপী একবার বরের ল্যাপটপ ধুয়ে মেলে দিয়েছিল রোদে শুকনো করার জন্য, নাহ পেটে তার বিদ্যা নেই অথচ…

Avatar

HoopHaap Digital Media

যারা হিন্দি সিরিয়ালের দর্শক তারা ‘গোপী বহু’ আর তার দাপুটে শাশুড়িকে চেনেন। নরম গোপী একবার বরের ল্যাপটপ ধুয়ে মেলে দিয়েছিল রোদে শুকনো করার জন্য, নাহ পেটে তার বিদ্যা নেই অথচ কৃষ্ণ প্রেম মনে, দারুন ব্যাবহার, নরম স্বভাব। সব মিলিয়ে সাথ নিভানা সাঁথিয়া একটা সময় রমরমিয়ে চলত স্টার প্লাসের পর্দায়। সন্ধ্যে ৭ টার স্লট বাঁধা থাকত এই গোপী বহুর জন্য। অবশ্য পার্ট টু এসে গেছে। এখনও নিয়মিত সম্প্রচার হয় ওই ধারাবাহিক।

এতক্ষণ যেই গোপী বহুর কথা হচ্ছিল তার আসল নাম দেবলীনা ভট্টাচার্য। একদম বাঙালি ঘরের মেয়ে। কিন্তু মুম্বাই গিয়ে দর্শকদের মন জয় করেছেন তিনি। বিগ বস ১৩ তে তিনি এসেছিলেন প্রতিযোগী হয়ে। হিন্দি টেলিভিশনে গোপী মোদি বেশ জনপ্রিয় মুখ। প্রেম বা ব্যাক্তিগত জীবন নিয়ে কখনো মুখ খোলেননি তিনি। অবশ্য এই প্রথম মৌনতা ভেঙ্গেছেন তিনি।

সম্প্রতি একটি সর্বভারতীয় গণমাধ্যমে সাক্ষাৎকার দেন দেবলীনা। তিনি জানান যে বিগ বসের বাড়িতে ঢোকার কয়েক দিন আগেই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। সম্পর্কটাকে এগিয়ে নিয়ে যাওয়া ও একটি সঠিক গন্তব্য দেওয়া উচিৎ। একটা দারুণ বন্ধুত্ব থেকেই না কি তাঁদের সম্পর্কের শুরু! তাই একটু ভাবনা-চিন্তা করে এগোতে চাইছেন। দেবলীনার কথায়, বিয়ের পরিকল্পনা রয়েছে। তবে এই বছর নয়। সব ঠিক থাকলে ২০২২ সালে বিয়ে করতে পারেন তিনি।

কিছুদিন আগে প্রয়াত অভিনেত্রী দিব্যা ভাটনগরের স্বামীর বিষয়ে চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করেন ‘গোপী বহু’ দেবলীনা ভট্টাচার্য। ‘সাথ নিভানা সাথিয়া’ সিরিয়ালে একসঙ্গে অভিনয় করতেন দেবলীনা ও দিব্যা। এক সপ্তাহ ধরে কোভিডের সঙ্গে লড়াই করার পর সোমবার শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন ৩৪ বছরের অভিনেত্রী। এরপরেই ফুঁসে ওঠেন তিনি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media