whatsapp channel

Mimi Chakraborty: ‘টলিউডের হটেস্ট ডিভা’, ব্যাকলেস ক্রপ টপে নেটপাড়ায় উষ্ণতা বাড়ালেন মিমি

দীর্ঘ পাঁচ বছর জনপ্রতিনিধি থাকার পর রাজনীতি থেকে সরে দাঁড়িয়েছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। স্বেচ্ছায় অস্বীকার করেছেন নির্বাচনে প্রার্থী হতে। পরিবর্তে নিজের অভিনয় কেরিয়ারের প্রতিই আরো বেশি করে মনোনিবেশ করেছেন…

Avatar

Nirajana Nag

দীর্ঘ পাঁচ বছর জনপ্রতিনিধি থাকার পর রাজনীতি থেকে সরে দাঁড়িয়েছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। স্বেচ্ছায় অস্বীকার করেছেন নির্বাচনে প্রার্থী হতে। পরিবর্তে নিজের অভিনয় কেরিয়ারের প্রতিই আরো বেশি করে মনোনিবেশ করেছেন তিনি। সম্প্রতি বেশ কয়েকটি ছবির কাজ করেছেন মিমি। চলতি এপ্রিল মাসেই মুক্তি পেতে তাঁর নতুন ছবি ‘আলাপ’। পাশাপাশি একটি বাংলাদেশি ছবিতেও অভিনয় করতে চলেছেন মিমি।

সোশ্যাল মিডিয়াতেও বেড়েছে মিমির সক্রিয়তা। এমনিতে টলিউড অভিনেত্রীদের মধ্যে মিমির ফলোয়ারই তুলনামূলক বেশি ইনস্টাগ্রামে। নানান ছবি, রিল ভিডিও শেয়ার করে অনুরাগীদের সঙ্গে যোগাযোগ বজায় রাখেন তিনি। বিভিন্ন ধরণের ছবি নেট মাধ্যমে শেয়ার করেন মিমি। ব্যক্তিগত জীবনের বিভিন্ন মুহূর্ত তুলে ধরার পাশাপাশি ফটোশুটের ছবিও ভাগ করে নেন তিনি। সম্প্রতি তাঁর কিছু ছবি উঠে এসেছে চর্চার কেন্দ্রে।

Mimi Chakraborty: 'টলিউডের হটেস্ট ডিভা', ব্যাকলেস ক্রপ টপে নেটপাড়ায় উষ্ণতা বাড়ালেন মিমি

সাদা ট্রাউজারের সঙ্গে ব্যাকলেস হল্টারনেক ক্রপ টপ পরেছিলেন তিনি। সম্প্রতি আলাপ ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে এমন লুকেই দেখা মেলে মিমির। সোশ্যাল মিডিয়ায় মিমির শেয়ার করা ছবিগুলিতে নেমেছে প্রশংসার ঢল। একজন লিখেছেন, ‘টলিউডের প্রতিভাবান রানী’। আরেকজন লিখেছেন, ‘টলিউডের হটেস্ট ডিভা’। কয়েক ঘন্টায় ১৫ হাজারের বেশি লাইক পড়ে গিয়েছে ছবিগুলিতে।

প্রসঙ্গত, ছোটপর্দা থেকে অভিনয়ের কেরিয়ার শুরু করে বর্তমানে ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকা হয়ে উঠেছেন মিমি। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় সবথেকে বেশি ফলোয়ার রয়েছে যে টলি নায়িকাদের, তাঁদের মধ্যে মিমির নাম রয়েছে একেবারে প্রথমে। পর্দার পরেই নেট পাড়ায় তাঁর খ্যাতি দেখার মতো। মিমি আপাতত মন দিয়েছেন অভিনয় কেরিয়ারে। আগামীতে বাংলাদেশি ছবি ‘তুফান’এ দেখা যাবে তাঁকে। এই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন বাংলাদেশি সুপারস্টার শাকিব খান। খুব শীঘ্রই এই ছবির শুটিং শুরু হবে। পাশাপাশি প্রেমেন্দু বিকাশ চাকী পরিচালিত ‘আলাপ’ ছবিতে আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে মিমিকে। আগামী ২৬ এপ্রিল মুক্তি পেতে চলেছে এই ছবিটি।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই