অনস্ক্রিন নাতির সঙ্গে প্রেম করছেন দিদিমা! দিতিপ্রিয়া-বিশ্বাবসুর সম্পর্ক নিয়ে ফের গুঞ্জন

Avatar

HoopHaap Digital Media

প্রেম না বন্ধুত্ব, এই প্রশ্ন এখন কাউকে করলে বেশিরভাগ মানুষই শুধু বলে উই আর জাস্ট ফ্রেন্ড। বিশেষ করে বিনোদন দুনিয়ায় এই লাইনটির প্রচলন ব্যাপক। প্রেমে পড়তেই পারেন যে কেউ যখন তখন। প্রেম করলেই যে সে দোষী বা সমালোচনার শিকার হবেন এমনটা নয়, অনেক সময় গাঢ় বন্ধুত্বকেও অনেকে প্রেম বলে চালিয়ে দেন। এই যেমন একটি খবর টলি পাড়ায় ঘুরছে, সেটি হল দিদিমা আর নাতি নাকি প্রেম করছেন চুপি চুপি।

অবাক হওয়ার কিছু নেই। রাণী রাসমণি চরিত্রে ছিলেন দিতিপ্রিয়া, অন্যদিকে তার নাতি ছিলেন অভিনেতা বিশ্বাবসু। যেইমাত্র দিতিপ্রিয়া রাসমণি ছাড়লেন, বিশ্বাবসুকেও আর দেখা গেলো না। এদিকে মিঠাই ধারাবাহিক থেকেও গায়েব তিনি। সম্প্রতি কিছু ছবি পোস্ট করেছেন অভিনেতা। সমুদ্রের ধারে দাঁড়িয়ে পোজ দিয়েছেন। এই ছবি দেখেই অনেকের ধারণা দিতিপ্রিয়াও বুঝি গিয়েছেন। কারণ দিতিপ্রিয়ার সঙ্গে দারুন রসায়ন বিশ্বাবসুর। এর আগেও পিকনিক হোক বা দোলের পার্টি কিংবা ঘুরতে যাওয়া দিতিপ্রিয়ার পাশাপাশি দেখা গিয়েছে বিশ্বাবসুকে।

তাহলে কি প্রেম করছেন পর্দার রাণীমা আর বিশ্বাবসু? প্রশ্ন নেটজনতার আর খবর টলি পাড়ার। কিন্তু, অভিনেত্রী যে একদমই উল্টো বার্তা দিয়ে দিলেন। দিতিপ্রিয়ার দাবী সম্পূর্ণ গুজব। এদিন সর্ব ভারতীয় সংবাদমাধ্যমে অভিনেত্রী বলেন, ‘‘আমার কিছু বলার নেই এই বিষয়ে। বার বার এই একই জিনিস শুনতে হচ্ছে। আমিও একাধিক বার জানিয়েছি যে আমার আর বিশ্বর মধ্যে কোনও প্রেম নেই। আমরা খুব ভাল বন্ধু। বিশ্বর প্রাক্তন প্রেমিকার নাম (টেলি-অভিনেত্রী অর্কজা আচার্য) তো সবাই জানে। তার পরও আমার নাম কেন জড়ানো হচ্ছে, এটা আমার মাথায় ঢুকছে না।’’ কিছুদিন আগেও অভিনেত্রী বলেন আর যাই হোক ইন্ডাস্ট্রির কারোর সঙ্গে প্রেম করবো না।

এদিকে, বিশ্বাবসু নিজেও জানিয়েছেন যে তিনি তার মা বাবার সঙ্গে উড়িষ্যা ট্যুরে গিয়েছেন।

Avatar

Leave a Comment