Bengali SerialHoop Plus

Adrija Roy: মনোকিনিতে নজর কাড়লেন অদ্রিজা, নেটিজেনরা তকমা দিলেন ‘বাংলার উরফি জাভেদ’

বাঙালি ভ্রমণপিপাসু। গ্রীষ্মের দাবদাহ উপেক্ষা করেও অনেকেই বেরিয়ে পড়ছেন অদেখা গন্তব্যের উদ্দেশ্যে। বাদ গেলেন না অদ্রিজা রায় (Adrija Roy)-ও। শুটিংয়ের মাঝে ফাঁক পেতেই প্রথমে দুবাই ও পরে মালদ্বীপ ভ্রমণে গেলেন অদ্রিজা। তবে মালদ্বীপ বোধহয় তাঁর আগেও দেখা। তবু এটাই অদ্রিজার বেস্ট চিলিং প্লেস। মালদ্বীপ থেকে অদ্রিজা শেয়ার করছেন তাঁর একাধিক ছবি। সম্প্রতি তাঁর আরও কয়েকটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন অদ্রিজা।

অদ্রিজার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের মনোকিনি। ডিপ নেকলাইনের মনোকিনির মাধ্যমে উন্মুক্ত রয়েছে অদ্রিজার ক্লিভেজ। এই মনোকিনির কোমরের কাছে কাট আউট ডিজাইন হলেও নাভির কাছে রয়েছে কালো রঙের নেটের ডিটেলিং। মালদ্বীপের সিয়াম ওয়ার্ল্ডে সমুদ্রের নীল জল থেকে উঠে আসতে দেখা যাচ্ছে অদ্রিজাকে। মেকআপ করেননি তিনি। খোলা রয়েছে চুল। চোখে রয়েছে ট্রান্সপারেন্ট ব্রাউন সানগ্লাস। হাসিমুখে কখনও নাচের ভঙ্গিতে সমুদ্রের দিকে হেলে পড়ছেন অদ্রিজা। কখনও বা তুলছেন সাইড প্রোফাইল। ছবিগুলি শেয়ার করে অদ্রিজা লিখেছেন, সমুদ্রে যাপন করা জীবনের মুহূর্ত। তার সাথেই কালো রঙের হার্ট ইমোজি জুড়েছেন তিনি। অদ্রিজার ছবিগুলি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

তাঁর অনুরাগীদের একাংশ প্রিয় নায়িকার ছবির প্রশংসা করেছেন। কিন্তু অনেকে রয়েছেন যাঁরা লিখেছেন, ধীরে ধীরে অদ্রিজা বাংলার উরফি জাভেদ (Urfi Javed) হয়ে উঠছেন। অর্থাৎ উরফিই সুইমসুটের স্রষ্টা এবং তাঁর আগে কোনো মহিলা সুইমসুট পরেননি।

বাংলা ধারাবাহিক ‘মৌয়ের বাড়ি’-র মাধ্যমে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠেছেন অদ্রিজা। বাংলার গন্ডি ছাড়িয়ে তিনি পাড়ি দিয়েছেন সর্বভারতীয় স্তরে। বর্তমানে কালার্স চ্যানেলের হিন্দি ধারাবাহিক ‘দুর্গা অউর চারু’-তে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অদ্রিজা।

whatsapp logo