BollywoodHoop Plus

Kiara Advani: বিয়ে করেও নেই সুখ, ব্যক্তিগত প্রশ্ন করতেই অস্বস্তিতে কিয়ারা আডবাণী

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে সাত পাকে বাঁধা পড়েছেন সিদ্ধার্থ মালহোত্র (Sidhdharth Malhotra) ও কিয়ারা আডবাণী (Kiara Advani)। দীর্ঘদিন সম্পর্কে থাকার পর জয়সলমেরের সূর্যগড় প‍্যালেস হোটেলে বিয়ে হয়েছে তাঁদের। সিদ্ধার্থ ও কিয়ারার অফস্ক্রিন রসায়ন তাঁর অনুরাগীদের পছন্দ। কিন্তু সম্প্রতি এয়ারপোর্টে পাপারাৎজিদের অস্বস্তিকর প্রশ্নের সম্মুখীন হলেন কিয়ারা। এদিন তিনি মুম্বই বিমানবন্দরে একাই ছিলেন। পাপারাৎজিদের একাংশ কিয়ারাকে এই ধরনের প্রশ্ন করেন।

কিয়ারা মুম্বই বিমানবন্দরের ঢুকতে যাচ্ছিলেন, সেই সময় পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন তিনি। পাপারাৎজিদের একাংশ তাঁকে কুশল জিজ্ঞাসা করতে কিয়ারা বলেন, তিনি ঠিক আছেন। এরপর তিনি সকলকে জিজ্ঞাসা করেন, তাঁরা কেমন আছেন! কিন্তু সেই প্রশ্নের উত্তর না দিয়ে কয়েকজন তাঁকে জিজ্ঞাসা করেন, কিয়ারার বিবাহিত জীবন কেমন চলছে! কিয়ারা বলেন, সবকিছুই ঠিক আছে। এদিন কিয়ারার পরনে ছিল কালো রঙের ক্রপ টপ ও একই রঙের হাই ওয়েস্ট জিনস। মেকআপ করেননি তিনি। খোলা ছিল চুল। হাতে একটি সবুজ ব্যাগ নিয়েছিলেন কিয়ারা। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হতেই কিয়ারার অনুরাগীদের একাংশ অত্যন্ত অসন্তুষ্ট হয়েছেন।

অনেকে লিখেছেন, কিয়ারার বিবাহিত জীবন নিয়ে তিনি অন্যদের বলতে বাধ্য নন। অনেকে লিখেছেন, অযথা অভিনেত্রীকে বিব্রত করা বন্ধ করা হোক। মিডিয়া কেন কিয়ারাকে অস্বস্তিকর পরিস্থিতির সম্মুখীন করছে তা নিয়েও উঠেছে প্রশ্ন।

আগামী 29 শে জুন মুক্তি পাবে কিয়ারা অভিনীত ফিল্ম ‘সত্যপ্রেম কি কথা’। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন কার্তিক আরিয়ান (Kartik Aryan)। শোনা যাচ্ছে, আগামী দিনে আবারও অনস্ক্রিন দেখা যাবে সিদ্ধার্থ – কিয়ারা জুটিকে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo