Hoop PlusTollywood

Sohini Sarkar: ‘একটা টিপের দরকার ছিল’, সোহিনীর কাছে আবদার ভক্তের

কালো শাড়িতে আবারও সুন্দর লাগছে সোহিনীকে। সোহিনী মানেই তিনি নতুন নতুন স্টাইলে তিনি তার অনুরাগীদের কাছে বা ভক্তদের কাছে হাজির হন। তার অসাধারণ সৌন্দর্য দেখে প্রত্যেকেই বেশ বিহবল হয়ে পড়েছেন। কালো শাড়িতে তাকে ভীষণ সুন্দর দেখতে লাগছে। যে কোন পোশাকে তাকে ভীষণ সুন্দর লাগে তবে তিনি যেহেতু বাঙালি কন্যা তাই সমস্ত বাঙালি কন্যাকেই যে কোন পোশাকের থেকে শাড়িতে অনেক সুন্দর লাগে, তা কিন্তু নিঃসন্দেহে বলা যায়।

কালো সিল্কের শাড়ির সঙ্গে জরির বর্ডার তাতে শাড়িটি বেশ গর্জিয়াস হয়ে উঠেছে। শাড়িতে ভীষণ সুন্দর দেখতে লাগছে। কিন্তু তার একজন ভক্ত সোহিনীর এই সাজের খুঁত ধরেছেন, তবে খুঁত বললে ভুল হয়, তিনি ভালোবেসেই সোহিনীকে একটি সাজেশন দিয়েছেন তার মতে দুটো ভুরুর মাঝে একটা টিপ ছাড়া কিন্তু সাজটা খুব একটা ভালো লাগছে না, তার চোখে সোহিনী কে আরো ভালো লাগতো যদি দুটো ভুরুর মাঝখানে একটা ছোট্ট টিপ থাকতো, তাহলেই বোঝা যাচ্ছে যে সোহিনী অনুরাগীর সংখ্যা ঠিক কতখানি, একটা টিপ পরেনি ওমনি তাদের চোখে পড়ে গেছে।

আরো নজর কেড়েছে তার অসাধারণ সুন্দর সিলভার গয়না। কালোর সঙ্গে এত সুন্দর সিলভার কানের দুল এবং হাড় সব মিলিয়ে সাজ কিন্তু এক্কেবারে সম্পূর্ণ। আবার আরেকজন তো কমেন্ট করেছেন, ‘ক্রাশ যদি হওয়ার হয় তো এমন হওয়াই ভালো। তবেই বুঝতে পারছেন যে সোহিনীকে ভালোবাসার মতন কত মানুষ আছে। একেবারে ঐতিহ্যপূর্ণ শাড়ির সঙ্গে খুব সুন্দর মানিয়েছে তার অসাধারণ হেয়ার স্টাইল, চুলটাকে একেবারে পেতে বেঁধেছেন তিনি, পিছনে করেছেন একটা খোপা। যা শাড়ির সঙ্গে ভীষণ মানানসই।

আরেকজন তো আবার সোহিনীর অটোগ্রাফ পাবেন বলে একেবারে ব্যাকুল হয়ে গেছেন, কিভাবে তার অটোগ্রাফ পাওয়া যায় কমেন্ট করে এমন কেউ জানিয়েছেন। আঙ্গুলের উপর জ্বল জ্বল করছে একটা সিলভার জাম্বো রিং। তবে আর দেরি কেন আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন সোহিনীর অসাধারণ ভিডিওটি-

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক