whatsapp channel

Subhashree Ganguly: দুধসাদা পোশাকের ফাঁকে ঠিকরে বেরোচ্ছে যৌবন, ট্র্যাডিশনাল পোশাকে ‘মোহময়ী’ শুভশ্রী

টলিউডের বর্তমান প্রজন্মের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)। রাজ-পত্নী ছাড়াও নিজের একটা পরিচয় নিয়ে স্টুডিওপাড়ায় নিত্য আনাগোনা আছে তার। বিগত দশক থেকেই নায়িকার চরিত্রে সাবলীল অভিনয়…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

টলিউডের বর্তমান প্রজন্মের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)। রাজ-পত্নী ছাড়াও নিজের একটা পরিচয় নিয়ে স্টুডিওপাড়ায় নিত্য আনাগোনা আছে তার। বিগত দশক থেকেই নায়িকার চরিত্রে সাবলীল অভিনয় করেছেন এই অভিনেত্রী। আইটেম গানে নাচ থেকে মিষ্টিমধুর রোম্যান্স- ক্যামেরার সামনে সবেতেই বেশ পারদর্শী টলিউডের এই অভিনেত্রী। সম্প্রতি বৃদ্ধার চরিত্রে অভিনয় করেও সাড়া ফেলেছেন অনুরাগীদের মাঝে। এককথায় সর্বগুনসম্পন্না বাঙালি নারীর এক প্রকৃষ্ঠ উদাহরণ হলেন শুভশ্রী গাঙ্গুলি।

তবে সিনে-পর্দায় থুরথুরে বৃদ্ধার চরিত্রে প্রাণ সঞ্চার করলেও বাস্তব জীবনে এখনো একইরকম ‘হট এন্ড বোল্ড’ আছেন অভিনেত্রী। তার প্রমান বারবার মেলে তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের দেওয়ালে। আবারও নিজের রূপের দস্তাবেজ তুলে ধরলেন শুভশ্রী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর তার এই পোস্টের ছবিতে এক্কেবারে অন্য রূপে দেখা গেছে রাজ ঘরণীকে। এই ছবিতে অভিনেত্রীর পরণে রয়েছে দুধসাদা রংয়ের ফুলস্লিভ ডিপনেক শালোয়ার কামিজ, গায়ে ম্যাচিং ওড়না। মুখে মানানসই ভারী মেকআপ, ঠোঁটে নিউড রংয়ের লিপস্টিক, গায়ে রয়েছে মানানসই জুয়েলারি। পোশাকের ফাঁকে ধরা দিয়েছে তার সুগভীর বক্ষবিভাজিকা। খোলা চুলে যেন আরো বেশি মোহময়ী রূপে ধরা দিয়েছেন অভিনেত্রী। চার দেওয়ালের মধ্যেই কখনো চেয়ারে বসে, কখনো আবার দাঁড়িয়ে নানা পোজে ছবি তুলেছেন অভিনেত্রী।

তবে শুধু ছবি নয়, এই পোস্টের ক্যাপশনও বেশ নজরকাড়া। ক্যাপশনটি ইংরেজিতে লিখেছেন তিনি, যার বাংলা মর্মার্থ হল, ‘সেই চোখ যার দৃষ্টি পৌঁছায় আত্মার গভীরতা পর্যন্ত’। এছাড়াও ক্যাপশনে একটি সাদা লভ ইমোজি দিয়েছেন তিনি এবং ডিজাইনার, কস্টিউম আর্টিস্ট এবং মেকআপ আর্টিস্টকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন তিনি। আর অভিনেত্রীর এই রূপে মুগ্ধ তার অনুরাগীরা। ভালোবাসার জোয়ার বয়ে গেছে কমেন্ট বক্সে। অনেকেই তার রূপের প্রশংসায় হয়েছেন পঞ্চমুখ।

প্রসঙ্গত, সম্প্রতি ‘ইন্দুবালা ভাতের হোটেল’ ছবিতে বৃদ্ধার ভূমিকায় দেখা গেছে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলিকে। আসন্ন সময়ে পরমব্রত চট্টোপাধ্যায়ের (Parambrata Chatterjee) সঙ্গে জুটি বেঁধে ‘ডাঃ বক্সি’ ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে। যে ছবির ট্রেলার ইতিমধ্যে আভাস দিয়েছে মেডিকেল থ্রিলারের।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা