whatsapp channel

Mishmee Das: ট্রোলকে বুড়ো আঙ্গুল দেখিয়ে স্বল্প পোশাকে নেটদুনিয়ায় উষ্ণতার ঝড় তুললেন অভিনেত্রী মিশমি

সম্প্রতি বেশ কিছুদিন ধরে অভিনেত্রী মিশমি দাসকে নিয়ে নেটিজেনদের আলোচনার অন্ত নেই। তাঁর খোলামেলা পোশাকে বোল্ড লুক হোক অথবা অভিনয় ছাড়ার সিদ্ধান্ত এইসব নিয়ে তিনি বেশ কিছুদিন ধরে সংবাদপত্রের শিরোনামে…

Avatar

HoopHaap Digital Media

সম্প্রতি বেশ কিছুদিন ধরে অভিনেত্রী মিশমি দাসকে নিয়ে নেটিজেনদের আলোচনার অন্ত নেই। তাঁর খোলামেলা পোশাকে বোল্ড লুক হোক অথবা অভিনয় ছাড়ার সিদ্ধান্ত এইসব নিয়ে তিনি বেশ কিছুদিন ধরে সংবাদপত্রের শিরোনামে রয়েছেন। অভিনেত্রীর টলিউডে যাত্রা শুরু ‘রাজযোটক’ সিরিয়ালের মাধ্যমে। এরপর তিনি ‘প্রেমের ফাঁদে’, ‘গাছকৌটো,‘ জিয়নকাঠি’-র মত জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেন। এছাড়াও তিনি রিশতো কা মান্জহা নামক হিন্দি সিরিয়ালেও অভিনয় করেন। সম্প্রতি তাঁকে দেখা গিয়েছিল জনপ্রিয় ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’ তে রিনি চরিত্রে। রিনি চরিত্রটি দর্শকদের কাছে তুমুল জনপ্রিয় হয়ে ওঠে। কিছু দর্শক তো রিনিকে সামনাসামনি মেরেই বসবেন। কিন্তু দর্শকদের এই প্রতিক্রিয়াকে অভিনেত্রী তাঁর অভিনয় সাফল্য হিসেবে গণ্য করেন।

সম্প্রতি অভিনয় থেকে তিনি অবসর গ্রহণ করেছেন। একথা তিনি নিজের মুখে দাদাগিরির মঞ্চে জানান। অনেক বছর ধরে একটানা কাজ করেছেন তিনি। তাই এখন তিনি একটু বিশ্রাম চান। তাঁর মতে ছুটতে চলা এই ব্যস্ত জীবনে সব মানুষেরই একটু থামা দরকার।

কিছুদিন আগেই অভিনেত্রী গোয়া ভ্রমণ গিয়ে ছিলেন। গতকাল সোশ্যাল মিডিয়ায় সেই গোয়া ভ্রমণের একটি ছবি দেন অভিনেত্রী। ছবিটিতে দেখা যাচ্ছে গোয়ার ছবিটিতে দেখা যাচ্ছে গোয়ার সমুদ্র তটে নীল বর্ণের উন্মুক্ত বিকিনিতে ধরা দিয়েছেন তিনি। মুখে একরাশ অকৃত্রিম হাসি। বিকিনির আড়ালে ধরা দিচ্ছে তাঁর বুকের ভাজ এবং নাভি। তিনি ছবিটির ক্যাপশনে জানান সানডে বিচ ডে-র সমান।

ছবিটি পোস্ট করতেই অভিনেত্রীর কমেন্ট বক্স যথারীতি ট্রোলের বন্যায় ভরে যায়। এক নেটিজেন লেখেন,“পাবলিসিটি স্টান্ট চক্করে পড়ে আপনারা কি না কি করতে পারেন! দরকার পরলে প্রকাশ্যে নগ্ন হয়েও বেরোতে পারেন।” আবার আরেকজন লেখেন,“ আপনার একটু লজ্জা হওয়া দরকার।” নানা রকম বৈচিত্র মূলক কমেন্টে ভরে উঠেছে অভিনেত্রীর এই ছবির কমেন্ট বক্স।“ তোমার এই বিকিনি অবতার দেখলে টুকাই দা আর উর্মিদির দিকে ফিরেও তাকাত না।”

যদিও এই সব বিরূপ মন্তব্যতে বিন্দুমাত্র প্রভাবিত হয় না অভিনেত্রী মিশমি দাস। তাঁর মতে তিনি যেটা ঠিক মনে করবেন সেটাই করবেন। অন্য কারোর কথায় নিজের ইচ্ছাকে দমিয়ে রাখা মানে নিজেকে ছোট করা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media