whatsapp channel

Janhvi Kapoor: পর্ণসাইটে ফাঁস জাহ্নবীর ছবি!

নব্বইয়ের দশকের শেষ ভাগে মানুষের হাতে স্মার্টফোন ছিল না। সোশ্যাল মিডিয়ার আবির্ভাব হলেও সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ তা খুব একটা পছন্দ করতেন না। তবে টিনএজারদের মধ্যে অরকুট ছিল জনপ্রিয়। ফেসবুক…

Avatar

Nilanjana Pande

নব্বইয়ের দশকের শেষ ভাগে মানুষের হাতে স্মার্টফোন ছিল না। সোশ্যাল মিডিয়ার আবির্ভাব হলেও সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ তা খুব একটা পছন্দ করতেন না। তবে টিনএজারদের মধ্যে অরকুট ছিল জনপ্রিয়। ফেসবুক ব্যবহার করতেন মূলতঃ হলিউড সেলিব্রিটিদের একাংশ। ভারতীয় টিনএজারদের মধ্যে অত্যাধুনিক কিছু ছেলে-মেয়ে তা ব্যবহার করলেও তাঁদের সংখ্যা ছিল যথেষ্ট কম। জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)-এর তখন সোশ্যাল মিডিয়া ব্যবহারের বয়স হয়নি। কিন্তু সাইবার ক্রাইম সম্পর্কে ওয়াকিবহাল ছিলেন না তিনি। তবে জাহ্নবীর ছবি ভাইরাল হয়ে গিয়েছিল পর্ণ সাইটে।

সাম্প্রতিক সাক্ষাৎকারে এই প্রসঙ্গে মুখ খুলেছেন জাহ্নবী। বর্তমান সময়ের মতো সেই সময় স্টারকিডদের নিয়ে ক্রেজ না থাকলেও ভারতের প্রথম মহিলা সুপারস্টার শ্রীদেবী (Sridevi)-র কন্যা হওয়ার কারণে প্রায়ই মিডিয়ার ক্যামেরাবন্দি হতেন জাহ্নবী। পাপারাৎজিদের তোলা ছবিই সকলের অজান্তে আপলোড করে দেওয়া হয় পর্ণ সাইটে। জাহ্নবী তখন স্কুলে চতুর্থ শ্রেণীতে পড়েন। স্কুলের কম্পিউটার ল্যাবে প্রবেশ করতেই জাহ্নবী দেখতে পান, স্ক্রিনে তাঁর ছবি দেখে সহপাঠীরা হাসাহাসি করছেন। শিক্ষিকাদের ব্যবহারেও যথেষ্ট পরিবর্তন এসেছে। এই ঘটনার ফলে যথেষ্ট হেনস্থার সম্মুখীন হয়েছিলেন জাহ্নবী। তাঁর ছবি পর্ণ সাইটে ছড়িয়ে পড়ার ফলে বন্ধুরা জাহ্নবীকে এড়িয়ে চলতে শুরু করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

তাঁরা সকলে জাহ্নবীকে খারাপ মেয়ে ভাবছিলেন। এমনকি প্রায় সকলেই জিজ্ঞাসা করতেন, কবে স্কুলের পাট চুকিয়ে দেবেন জাহ্নবী! অনেকে জিজ্ঞাসা করতেন, ইয়াহু সার্চিং সাইটে তাঁর ছবি কি করে গেল! কিন্তু এর উত্তর সেদিন জাহ্নবীর কাছে ছিল না। তবে পড়াশোনা সম্পূর্ণ করার পর ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন জাহ্নবী। শ্রীদেবী মেয়েকে তৈরি করার পাশাপাশি পাপারাৎজিদের সম্পর্কেও সচেতন ছিলেন।

ফলে তিনি চাইতেন না, জাহ্নবী ও খুশি (Khushi Kapoor)-র ছবি তুলুন পাপারাৎজিরা। এমনকি জাহ্নবীর ফিল্ম ডেবিউ-এর আগে একটি ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায় যেখানে জাহ্নবীকে পাপারাৎজিরা একের পর এক ছবি তোলার অনুরোধ করছিলেন। উচ্ছ্বসিত জাহ্নবীকে শ্রীদেবী সরে আসতে বললে তিনি শোনেননি। ফলে পাপারাৎজিদের সামনেই চিৎকার করে জাহ্নবীকে বকেন শ্রীদেবী। কারণ অতীতের ছায়া মেয়ের জীবনে পড়তে দিতে চাননি শ্রীদেবী।

whatsapp logo