BollywoodHoop Plus

Madalsa Sharma: রূপের আগুনে ফিদা সকলে, মিঠুন চক্রবর্তীর সুন্দরী পুত্রবধূকে চেনেন কি!

সুপারস্টার মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)-র জ্যেষ্ঠ পুত্র মিমো চক্রবর্তী (Mimo Chakraborty) বলিউডে সফল না হলেও তাঁর স্ত্রী ও মিঠুনের পুত্রবধূ মদালসা শর্মা (Madalsa Sharma) তুলনামূলক ভাবে হিন্দি টেলিভিশনে সফল। বর্তমানে তিনি জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ‘অনুপমা’-য় কাব্যার চরিত্রে অভিনয় করছেন। এটি খল চরিত্র। ফলে মদালসা অনেকের চক্ষুশূল। কিন্তু দিনের শেষে তিনি মনে করেন, এটিই তাঁর পরম প্রাপ্তি।

প্রযোজক ও পরিচালক সুভাষ শর্মা (Subhash Sharma) ও অভিনেত্রী শীলা শর্মা (Shila Sharma)-র কন্যা মদালসা শৈশব থেকেই অভিনেত্রী হতে চেয়েছিলেন। মুম্বইয়ের মিঠিবাই কলেজ থেকে ইংরাজিতে স্নাতক হওয়ার পর মদালসা গণেশ আচার্য (Ganesh Acharya) ও শমক দাভর (Shiamak Davar)-এর কাছে নাচের প্রশিক্ষণ নিয়েছিলেন। 2009 সালে তেলেগু ফিল্ম ‘ফিটিং মাস্টার’-এর মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন মদালসা। একাধিক কন্নড়, তামিল, তেলেগু ও হিন্দি ফিল্মে অভিনয় করলেও সফল নায়িকার পরিচিতি পাননি মদালসা। তবে ‘অনুপমা’-র কাব্যা তাঁকে করে তুলেছে সফল অভিনেত্রী। ‘মিটু’ -র সময় কাস্টিং কাউচ নিয়ে মুখ খুলেছিলেন মদালসা।

তিনি বলেন, সব পেশায় এই ধরনের ঘটনা ঘটে থাকে। শুধুমাত্র মহিলারাই নন, পুরুষরাও এর শিকার। তবে শেষ অবধি নিজেকেই সিদ্ধান্ত নিতে হবে। কখনও এই ধরনের পরিস্থিতি সৃষ্টি হলে মদালসার মতে, দ্রুত সেই স্থান থেকে সরে যাওয়া উচিত। তাতে অন্তত কেউ বাধা দেবে না। এর আগে বহুবার মদালসাকে কালার্স চ্যানেলের পক্ষ থেকে ‘বিগ বস’-এর প্রস্তাব দেওয়া হলেও তিনি ধারাবাহিকে ব্যস্ত থাকার কারণে যেতে পারেননি। তবে এই শোয়ে অংশগ্রহণের ইচ্ছা রয়েছে তাঁর।

2018 সালে মিমোকে বিয়ে করেন মদালসা। লকডাউনের সময় ধর্ষণ কান্ডে জড়িয়ে পড়েছিলেন মিমো। সেই সময় স্বামীর পাশে দাঁড়িয়েছিলেন মদালসা।

whatsapp logo