Bengali SerialHoop Plus

Shrabani Bhunia: মাধবীলতা শেষ হলেও নো টেনশন, শীঘ্রই নতুন ধারাবাহিকে ফিরছেন শ্রাবণী

একের পর এক বাংলা ধারাবাহিক বন্ধ হয়ে যাচ্ছে। ইদানিং একটি ধারাবাহিকের মেয়াদ বড়জোর এক বছর। এক বছর অতিক্রান্ত হতে না হতেই ভালো টিআরপি সত্ত্বেও যাত্রাপথে ইতি টানছে ধারাবাহিকগুলি। স্নেহাশিস চক্রবর্তী (Snehashish Chakraborty)-র প্রযোজনায় তৈরি ‘মাধবীলতা’ ধারাবাহিকটি তিন মাসের মাথায় বন্ধ হয়ে গিয়েছিল। কিন্তু ‘মাধবীলতা’-র মাধবী শ্রাবণী ভুঁইয়া (Shrabani Bhunia) অভিনয় দক্ষতার মাধ্যমে সকলের মনে স্থান করে নিয়েছিলেন। ফলে ‘মাধবীলতা’ হঠাৎই বন্ধ হয়ে যাওয়ায় কার্যতঃ দর্শকদের মন খারাপ হয়েছিল। কিন্তু ‘মাধবীলতা’ বন্ধ হয়ে গেলেও শ্রাবণী ফিরছেন নতুন রূপে।

ঘনিষ্ঠ সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, নতুন ধারাবাহিকের মাধ্যমে আবারও স্টার জলসায় ফিরতে চলেছেন শ্রাবণী। শোনা যাচ্ছে, আরও একটি জনপ্রিয় ধারাবাহিক ‘খেলাঘর’-এর নায়ক সৈয়দ আরফিন (Syed Arfin)-এর সাথে জুটি বাঁধতে চলেছেন তিনি। স্টার জলসায় একসময় সম্প্রচারিত হত ‘খেলাঘর’। বর্তমানে তাও অতীত। তবে কোন প্রযোজনা সংস্থার ব্যানারে এই ধারাবাহিক নির্মিত হচ্ছে তা এখনও জানা যায়নি।

‘মাধবীলতা’-র মাধবী রক্ষা করতে চেয়েছিল সবুজকে। এমনকি অরণ্য রক্ষার জন্য নিজের শ্বশুরের বিরুদ্ধেও গিয়েছে সে। কিন্তু তবু ধারাবাহিকের শেষ দৃশ্যে দেখা যায়, আগুনে পুড়ে যাচ্ছে তার প্রিয় অরণ্য। মাধবী শপথ নেয়, আবারও একদিন সবুজ রক্ষা করতে সে ফিরে আসবে পৃথিবীর বুকে। একসময়ের স্লট লিডার এই ধারাবাহিক বিভিন্ন কারণে দর্শকদের কাছে সমালোচিত হয়েছিল। কিন্তু এই ধারাবাহিকের মাধ্যমেই আবারও ছোট পর্দায় প্রযোজনায় ফিরেছেন স্নেহাশিস।

বর্তমানে ‘মাধবীলতা’ শেষ হওয়ার পর ওই স্লটে সম্প্রচারিত হচ্ছে নতুন ধারাবাহিক ‘পঞ্চমী’। তবে এই ধারাবাহিকটিও সমালোচিত হচ্ছে।