Hoop PlusTollywood

Rachna Banerjee: দুবাইয়ে শাড়ির সম্ভার নিয়ে পৌঁছে গেলেন রচনা ব্যানার্জী

মাত্র কয়েকদিন আগেই ‘দিদি নং ওয়ান’ রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee) এয়ারপোর্ট থেকে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে জানিয়েছিলেন, তাঁর যাত্রা শুরু হল। এমনকি তাঁকে দেখা গিয়েছিল, একটি ট্রলি নিয়েও। এবার বোঝা গেল, সত্যিই শুরু হল রচনার যাত্রাপথ।

সম্প্রতি রচনা কয়েকটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের প্রিন্টেড লং কুর্তি। কুর্তিটি ফুলস্লিভ। মেকআপ না করলেও ঠোঁটে লাল রঙের লিপস্টিক পরেছেন রচনা। তিনি পৌঁছে গিয়েছেন দুবাইয়ে। তবে শুধুমাত্র ঘুরতে নয়। রচনা দুবাই পৌঁছে গিয়েছেন তাঁর শাড়ির সম্ভার নিয়ে। ছবিগুলিতে রচনাকে বুর্জ খলিফার সামনে দাঁড়িয়ে ছবি তুলতে দেখা গিয়েছে। কিন্তু তার পাশাপাশি দেখা গিয়েছে ‘রচনা’স ক্রিয়েশন’-এর কালেকশন নিয়েও। রয়েছেন দুবাই প্রবাসী বঙ্গতনয়ারাও। তাঁদের মাঝে সাড়া ফেলেছে ‘রচনা’স ক্রিয়েশন’। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন রচনা। কথা দিয়েছেন, আরও দারুণ কালেকশন নিয়ে ফিরে আসবেন সকলের কাছে। রচনার পোস্টের নিচে নেমেছে মহিলাদের কমেন্টের ঢল।

এঁদের মধ্যে অনেকে রয়েছেন বাংলাদেশ থেকেও। তাঁরা রচনাকে জিজ্ঞাসা করেছেন, বাংলাদেশে ‘রচনা’স ক্রিয়েশন’-এর শাড়ি ও সালোয়ার-কামিজ পাঠানো সম্ভব হবে কিনা! পাশাপাশি অনেকেই রচনাকে জানিয়েছেন শুভেচ্ছাবার্তা। গত বছর সোশ্যাল মিডিয়ায় লাইভে এসে রচনা ঘোষণা করেছিলেন ‘রচনা’স ক্রিয়েশন’-এর কথা। তবে এই ব্যবসা শুরুর প্রথম দিকে নেটিজেনদের একাংশের কাছে তাঁকে যথেষ্ট সমালোচিত হতে হয়েছে। এমনকি রচনার কালেকশনের শাড়ির দাম নিয়েও উঠেছে প্রশ্ন। অনেকে বলেছেন, গড়িয়াহাট থেকে শাড়ি নিয়ে এসে বেশি দামে বিক্রি করছেন রচনা। কিন্তু সময় সব প্রশ্নের উত্তর দিয়েছে।

এগিয়ে গিয়েছেন রচনা। চলতি বছর পুজোতেও সাড়া ফেলেছে ‘রচনা’স ক্রিয়েশন’। মহিলাদের একাংশ বলেছেন, শাড়ির দাম সাধ্যের মধ্যেই রয়েছে। দুবাই যাত্রার মাধ্যমে ভারতের বাইরে নিজের অস্তিত্ব ঘোষণা করল ‘রচনা’স ক্রিয়েশন’।