whatsapp channel

Rachana Banerjee: বুম্বাদার সাথে এক গাড়িতে উঠলেই সর্বনাশ: রচনা বন্দ্যোপাধ্যায়

বিনোদন জগতের এক দিকপাল অভিনেতা হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। বর্তমান ইন্ডাস্ট্রিতে তার স্থান যেন এক আলাদা পর্যায়ে। বর্তমানে বুম্বাদা নানা গবেষণামূলক চরিত্রে নিজেকে উপস্থাপিত করলেও একসময় তিনিই একচেটিয়াভাবে বাণিজ্যিক…

Avatar

Debaprasad Mukherjee

বিনোদন জগতের এক দিকপাল অভিনেতা হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। বর্তমান ইন্ডাস্ট্রিতে তার স্থান যেন এক আলাদা পর্যায়ে। বর্তমানে বুম্বাদা নানা গবেষণামূলক চরিত্রে নিজেকে উপস্থাপিত করলেও একসময় তিনিই একচেটিয়াভাবে বাণিজ্যিক ছবির হিরোর চরিত্রে দাপটের সঙ্গে অভিনয় করতেন রুপোলি পর্দায়। আর সেই সময় তিনি যত অভিনেত্রীর সঙ্গে জুটি বেঁধেছিলেন, তার মধ্যে অন্যতম হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) ও রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)। প্রসেনজিৎ-ঋতুপর্ণার পরেই সেই সময়ের সবথেকে ‘হিট’ জুটি ছিল প্রসেনজিৎ-রচনা জুটি। তারা দুজনে একসাথে ৩৫ টিরও বেশি ছবিতে অভিনয় করেন। তাই একে অপরকে ভালোভাবেই চেনেন তারা। সেই সুবাদে এবার প্রসেনজিতের জীবনের বেশ কিছু গোপন কথা ফাঁস করে দিলেন অভিনেত্রী।

কিছু বছর আগে জি-বাংলার টক-শো ‘অপুর সংসার’-এ অতিথি শিল্পী হিসেবে উপস্থিত হন রচনা বন্দ্যোপাধ্যায়। আর সেখানে এসে নিজের ফিল্মি কেরিয়ারের বিষয়ে কথা বলতে বলতেই উঠে আসে কালজয়ী এই অভিনেতার প্রসঙ্গ। আর নিজের স্বভাব বজায় রেখে সঞ্চালক শাশ্বত চট্টোপাধ্যায়ের সামনেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের প্রসঙ্গে গড়গড় করে বলে গেলেন একাধিক গোপন কথা। সঙ্গে এতদিনের কেরিয়ারে তাদের দুজনের মধ্যে যে কোনোদিন প্রেমটাই হয়ে ওঠেনি, সেই বিষয়েও আক্ষেপ ধরা দেয় তার গলায়। কিন্তু কি এমন গোপন কথা বলে ফেলেন রচনা? দেখে নিন।

‘অপুর সংসার’-এর এই এপিসোডে ‘দিদি নং-১’-এর সঞ্চালিকাকে বলতে শোনা যায় যে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় নাকি ভীষণ ভীতু একজন মানুষ। বিশেষ করে গাড়িতে চাপলেই তার ভয় বেড়ে যায় কয়েকগুণ। এর প্রমাণ নাকি তিনি পেয়েছিলেন তার সঙ্গে এক কনসার্টে যাওয়ার সময়। অভিনেতা তার গাড়ির স্পিড কখনোই ৪০ কিমি/ঘন্টার বেশি তুলতে দেননা। তাই অভিনেত্রীর মতে যে রাস্তা ৩ ঘন্টায় যাওয়া যায়, বুম্বাদার সঙ্গে গেলে সেই পথই অতিক্রম করতে সময় লাগবে ৬ ঘন্টা।

প্রসঙ্গত, বর্তমানে অভিনয় জগতের সঙ্গে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সরাসরি যুক্ত থাকলেও অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় এখন বড় পর্দা থেকে অনেকটাই দূরে। তবে ছোট পর্দায় তিনি এখনো বেশ জনপ্রিয়। দীর্ঘদিন ধরে জি-বাংলার অত্যন্ত জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নং-১’-এর দায়িত্ব একাহাতে সামলে আসছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by ETimes TV (@etimes_tv)

Avatar

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা