whatsapp channel

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রশ্মিকা-বিজয়!

প্রচুর বিতর্ককে সঙ্গী করে অবশেষে বিশ্ব জুড়ে ব্যবসার নিরিখে ন’শো কোটির ক্লাবে প্রবেশ করেছে ‘অ্যানিম্যাল’। ট্রেন্ডিং হয়ে গিয়েছে ‘জামাল কুদু’। বর্তমানে ইরানি গান ‘জামাল কুদু’-কে অনেকেই বলিউডের গান ভাবতে শুরু…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

প্রচুর বিতর্ককে সঙ্গী করে অবশেষে বিশ্ব জুড়ে ব্যবসার নিরিখে ন’শো কোটির ক্লাবে প্রবেশ করেছে ‘অ্যানিম্যাল’। ট্রেন্ডিং হয়ে গিয়েছে ‘জামাল কুদু’। বর্তমানে ইরানি গান ‘জামাল কুদু’-কে অনেকেই বলিউডের গান ভাবতে শুরু করেছেন ‘অ্যানিম্যাল’-এর দৌলতে। তবে এই ফিল্মে রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর বিপরীতে নায়িকার চরিত্রে অভিনয় করলেও ‘ন্যাশনাল ক্রাশ’-এর তকমা হারিয়েছেন রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna)। বর্তমানে নতুন ন্যাশনাল ক্রাশ হয়ে গিয়েছেন তৃপ্তি দিমরি (Tripti Dimri)। হুড়মুড়িয়ে বাড়ছে তাঁর অনুরাগীর সংখ্যা। রশ্মিকার অবশ্য তাতে কোনো আপত্তি নেই। তাঁর বলিউড ডেবিউ ঘটেছিল অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) অভিনীত ফিল্ম ‘গুড বাই’-এর মাধ্যমে। ফিল্মের চিত্রনাট্য যথেষ্ট ভালো হলেও তা বক্স অফিসে সফল ছিল না। সফল হয়নি সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra)-র বিপরীতে ‘মিশন মজনু’। কিন্তু ‘অ্যানিম্যাল’ ঘুরিয়ে দিয়েছে রশ্মিকার বলিউডি কেরিয়ারের মোড়।

Advertisements

কিন্তু এর মধ্যেই বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda)-র সাথে তাঁর প্রেমের চর্চা ছাপিয়ে গেল বিয়ের গুঞ্জনকে। দক্ষিণী ফিল্ম ‘গীতগোবিন্দম’-এর সেটে সূত্রপাত হয়েছিল বিজয় ও রশ্মিকার বন্ধুত্বের। কিন্তু তা গাঢ় হয় ‘ডিয়ার কমরেড’-এর সেটে। একসাথে ছুটি কাটাতে গিয়েছেন তাঁরা। এমনকি দুই পরিবারের যথেষ্ট ঘনিষ্ঠতা রয়েছে। কিন্তু বিজয় ও রশ্মিকা নিজেদের ভালো বন্ধু বলেই পরিচয় দিয়েছেন। অনেকের ধারণা, লিভ-ইন সম্পর্কে রয়েছেন বিজয় ও রশ্মিকা। তবে তাঁরা কখনও এই বিষয়ে মুখ খোলেননি। কিন্তু সম্প্রতি রশ্মিকার সোশ্যাল মিডিয়া পোস্ট উসকে দিয়েছে বহু জল্পনা।

Advertisements

এদিন নিজের ভার্চুয়াল পেজে রশ্মিকা কোনো নাম না করেই লিখেছেন, তাঁর জীবনে আসার জন্য ধন্যবাদ। এরপর দুইয়ে দুইয়ে চার করে নিতে অনুরাগীদের বেশি সময় লাগেনি। অনেকেই মনে করছেন, হয়তো বিয়ের প্ল্যানিং করছেন রশ্মিকা ও বিজয়।

Advertisements

প্রসঙ্গত উল্লেখ্য, চলতি বছর বিজয়ও ডেবিউ করেছেন বলিউডে। করণ জোহর (Karan Johar) প্রযোজিত ফিল্ম ‘লাইগার’-এর মাধ্যমে তিনি বলিউডে ডেবিউ করলেও ফিল্মটি বক্স অফিসে অসফল হয়েছিল।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Advertisements