Hoop PlusRegional

Pori Moni: সন্তানের জন্ম দিয়েই পরকীয়া প্রেমে জড়িয়ে পড়লেন পরীমণির পঞ্চম স্বামী!

2021 সালে পরীমণি (Pori Moni) ছিলেন বিতর্কের শীর্ষে। তাঁকে বেশ কিছুদিন হাজতবাস করতে হয়েছিল সেই সময়। তবে প্রায় হঠাৎই পরীমণি তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানান। তিনি বলেন, এই সন্তানের পিতা বাংলাদেশের অভিনেতা শরিফুল ইসলাম রাজ (Shariful Islam Raj)। পরবর্তীকালে তাঁরা আনুষ্ঠানিক বিয়ে করেন। আইনত বিয়ে আগেই হয়ে গিয়েছিল বলে শোনা যায়। পরীমণির অন্তঃসত্ত্বাকালীন সময়ে রাজ ছিলেন তাঁর ছায়াসঙ্গী। অথচ এবার রাজের বিরুদ্ধে অভিযোগের তীর পরীমণির।

সম্প্রতি মা হয়েছেন পরীমণি। বিভিন্ন ছবিতে পরীমণি ও রাজের খুশির মুহূর্ত ধরা পড়েছে। অপরদিকে রিলিজ করেছে ‘পরাণ’ ও ‘দামাল’ নামে দুটি ফিল্ম যাতে রাজের বিপরীতে অভিনয় করেছেন বিদ্যা সিনহা সাহা মিম (Bidya Sinha Saha Mim)। রাজ ও মিমের অনস্ক্রিন রসায়ন দর্শকদের কাছে প্রশংসিত হলেও এই জুটির বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেছেন পরীমণি। ফেসবুকে ফিল্মের পরিচালক রায়হান রফি (Raihan Rafi)-কে রীতিমত ‘দালাল’ বলে অভিযোগ করে পরীমণি লিখেছেন তিনি ভালোই দালালি করেন। পাশাপাশি রাজের উদ্দেশ্যে তাঁর বার্তা ছিল, ব্যাপারটা এতদূর গড়াতে দেওয়া ঠিক হয়নি। অপরদিকে মিমকেও পরীমণির পরামর্শ, নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল।

ইতিমধ্যেই 10 ই নভেম্বর ছিল মিমের জন্মদিন। এই দিনে পরীমণি বিতর্ক তৈরি করায় মিম অত্যন্ত ক্ষুব্ধ। মিমও ফেসবুকে একটি পোস্ট করে লিখেছেন, তিনি তাঁর পারিবারিক শিক্ষা ও মূল্যবোধ সম্পর্কে অবগত। প্রমাণ ছাড়াই তাঁকে নিয়ে ভিত্তিহীন পোস্টের কঠোর নিন্দা করে মিম লিখেছেন, তিনি প্রয়োজনে আইনি ব্যবস্থা গ্রহণ করবেন। এছাড়াও নিজের স্বামীর সাথে একটি ভিডিও শেয়ার করেছেন মিম। তাতে দেখা যাচ্ছে স্বামীর সাথে কেক কেটে জন্মদিন পালন করছেন মিম। মিম এই ভিডিওটি শেয়ার করে লিখেছেন, ভালোবাসার মানুষের সাথে এটি তাঁর প্রথম জন্মদিন। তাঁকে পাশে পেয়ে মিমের জীবন অনেক সহজ হয়ে গিয়েছে। পাশাপাশি তাঁকে সারপ্রাইজ দেওয়ার জন্য স্বামীকে অনেক ধন্যবাদ জানিয়েছেন মিম।

তবে মিমের ধারণা, ‘পরাণ’ ও ‘দামাল’ ফিল্ম দুটি অত্যন্ত সফল। তাঁর জীবনের সেরা সময়ে তাঁকে থামিয়ে দিতে অযথা কুৎসা রটানো হচ্ছে।