whatsapp channel

Madhumita Sarcar: ব্লাউজ খুলে শুধু শাড়িতেই নেটদুনিয়ায় ঝড় তুললেন মধুমিতা, উঁকি দিচ্ছে ফর্সা শরীর!

টেলি পাড়ার 'পাখি', আজ বড় পর্দার অভিনেত্রী বটে। একটা সময় বোঝে না সে বোঝে না দিয়ে বাংলার দর্শকদের বুকে ঝড় তুলেছিলেন। মানুষজন শুধুমাত্র পাখিকে দেখবে বলে টেলিভিশনের সামনে বসে যেত,…

Avatar

Susmita Kundu

টেলি পাড়ার ‘পাখি’, আজ বড় পর্দার অভিনেত্রী বটে। একটা সময় বোঝে না সে বোঝে না দিয়ে বাংলার দর্শকদের বুকে ঝড় তুলেছিলেন। মানুষজন শুধুমাত্র পাখিকে দেখবে বলে টেলিভিশনের সামনে বসে যেত, এখন সেই পাখি রীতিমত টলিউডে রাজ করছে, শুধু টলিউড নয়, বলিউডেও পাড়ি দিতে চলেছেন তিনি, অর্থাৎ মধুমিতা সরকার (Madhumita Sarcar)।

শাড়ি থেকে পশ্চিমী পোশাক, সব ধরনের আউটফিটে ফাটাফাটি মুধিমিতা। সোশ্যাল মিডিয়াতে তিনি দারুন অ্যাক্টিভ। শরীর খারাপ হোক বা নতুন কোনো ফটোশ্যুট, সমস্ত আপডেট তিনি দেন সোশ্যাল মিডিয়ার পাতায়। এমনকি ইনস্টাগ্রামে তার ভক্তের সংখ্যা এতটাই বেশি যে তিনি যখন যাই পোস্ট করেন সেটা কিছুক্ষনের মধ্যেই চর্চায় চলে আসে।

সম্প্রতি, মধুমিতা একগুচ্ছ ছবি পোস্ট করেন, যেখানে তাকে ব্লাউজ ছাড়া শুধু শাড়িতে দেখা যাচ্ছে। মধুমিতার সাজ দেখলে চোখ জুড়িয়ে যাবে। সাধারণত পশ্চিমী সাজে অভিনেত্রীকে দেখা যায়, তবে এই লুক একেবারেই আলাদা। মধুমিতার শাড়ির রং গাঢ় সবুজ ও লাল পাড়। চুল আঁটোসাঁটো করে বাঁধা, চোখে কাজল, পায়ে আলতা, নাখে নথ ও হাতে সবুজ কাঁচের চুড়ি। এককথায় মধুমিতার এই লুক অসাধারণ। এর আগেও তিনি শাড়িতে সেজেছেন এবং এই নির্দিষ্ট বুটিকের হয়েই সেজেছেন। তবে, এই সাজে মধুমিতা লেগেছেন চরম সুন্দরী।

সামনেই পুজো, আর পুজো মানেই শাড়ি কেনার বাহানা। তাই চাইলে আপনিও এই ধরনের শাড়ি কিনতে পারেন। প্রসঙ্গত, আর অল্প কয়েকদিনের মধ্যেই মধুমিতা উড়ে যাবে হিন্দি সিনেমার ফিল্ডে। শোনা যাচ্ছে, আগস্ট মাস থেকেই শুরু হবে এর শ্যুটিং। বাংলা ধারাবাহিক, বাংলা সিনেমার পর এবার হিন্দি সিনেমায় কাজ করতে চলেছেন তিনি। শোনা যাচ্ছে, সিনেমার নাম ‘ফর্জ’। মধুমিতার বিপরীতে আছেন তনুজ বিরওয়ানি, ইনি অভিনেত্রী রতি অগ্নিহোত্রীর ছেলে। এই ছবির গল্পটা বিহারের পটভূমিকায় তৈরি, এবং এটি একটি প্রেমের গল্প। শোনা যাচ্ছে, ‘ফর্জ’ (Farz) ছবিটি হিন্দি হলেও এটার ভাষা বিহারের বা ভোজপুরী টাইপের।

whatsapp logo