GossipHoop Plus

Mumtaz: বিয়ের পর অন্য পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন মুমতাজ

কয়েক মাস আগেই একটি ইন্সটাগ্রাম লাইভে এসে এক অনুরাগীর প্রশ্নের উত্তর দিতে গিয়ে মুমতাজ (Mumtaz) বলেছিলেন, অভিনয়ে ফিরতে তাঁকে স্বামীর অনুমতি নিতে হবে। এরপরেই তাঁকে ঘিরে বিতর্ক শুরু হয় নেটদুনিয়ায়। কিন্তু একসময় মুমতাজের স্বামী ময়ুর মাধবানী (Mayur Madhbani) পরকীয়ায় আসক্ত হয়ে পড়েছিলেন। একাকীত্বের ফলে অন্য সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন মুমতাজ নিজেও।

সত্তরের দশকে অসাধারণ সুন্দরী অভিনেত্রী মুমতাজের সঙ্গে বলিউডের কয়েকজন নায়কের সম্পর্ক তৈরি হলেও সেগুলি ভেঙে গিয়েছিল। এঁদের মধ্যে অন্যতম ছিলেন রাজেশ খান্না (Rajesh Khanna) ও শাম্মি কাপুর (Shammi Kapoor)। রাজেশের সঙ্গে মুমতাজের সম্পর্ক ভাঙার কারণ নিয়ে নানা কথা প্রচলিত থাকলেও শাম্মির সঙ্গে কেরিয়ারের কারণে ভেঙে গিয়েছিল সম্পর্ক। শাম্মি বলেছিলেন, তাঁকে বিয়ে করতে হলে ফিল্মি কেরিয়ার ছাড়তে হবে মুমতাজকে। কিন্তু মুমতাজ তখন তাঁর কেরিয়ারের পিকে ছিলেন। ফলে তিনি অভিনয় ছাড়তে রাজি হননি। এর ফলে শাম্মির সঙ্গে তাঁর সম্পর্ক ভেঙে যায়। পরবর্তীকালে মুমতাজ বিয়ে করেন ময়ুর মাধবানীকে। সেটা 1974 সাল। মুমতাজ তাঁর কেরিয়ারের মধ্যগগনে।

শৈশব থেকেই মাধবানীদের সঙ্গে পরিচয় ছিল মুমতাজের। সম্প্রতি একটি সাক্ষাৎকারে মুমতাজ জানিয়েছেন, ময়ুর আমেরিকায় বড় হওয়ার সময় তাঁর সাথে সেখানকার একটি মেয়ের সম্পর্ক গড়ে ওঠে। সেই সময় পুরুষরা লুকিয়ে পরকীয়ায় জড়াতেন। ময়ুর, মুমতাজকে নিজের স্ত্রী সম্বোধন করে বলেছিলেন, তিনি মুমতাজকে ছেড়ে যাবেন না। কিন্তু ময়ুরের পরকীয়ার কথা জানতে পেরে একাকীত্ব বোধ করতেন মুমতাজ। সেই সময় আমেরিকা ছেড়ে ভারতে চলে আসেন তিনি।

এরপর প্রেম এসেছিল মুমতাজের জীবনে। কিন্তু মুমতাজ জানিয়েছেন, তা ছিল ক্ষণিকের। তাই খুব তাড়াতাড়ি সেই সম্পর্ক শেষ হয়ে গিয়েছিল। এত কিছুর পরেও মুমতাজ নিজেকে ভাগ্যবতী মনে করেন ও বলেন তিনি ময়ুরের মতো স্বামী পেয়েছেন।

Related Articles