Hoop PlusTollywood

Ditipriya Roy: সাফল্যের সিঁড়িতে একধাপ এগোলেন দিতিপ্রিয়া রায়, সিনেমার ঝুলিতে জাতীয় পুরস্কার

এ যেন মা লক্ষ্মীর কৃপা বর্ষণ হচ্ছে দিতিপ্রিয়া রায়ের ঝুলিতে। সেই করুণাময়ী রানী রাসমণি থেকে শুরু হয়েছে সাফল্যের যাত্রা। এরপর একের পর এক প্রজেক্টে। বাংলা থেকে হিন্দিতে পাড়ি দিয়েছেন অভিনেত্রী। কখনো ওয়েব সিরিজ তো কখনো সিনেমা,এক কথায় দিতিপ্রিয়া একেবারে নিজেই একাই একশো।

সম্প্রতি, SVF এর মিউজিক ভিডিও এ্যালবাম কাজ করছেন দিতিপ্রিয়া। এই প্রথম মিউজিক ভিডিওতে কাজ করতে চলেছেন। তার বিপরীতে থাকছেন ছোট পর্দার হ্যান্ডসাম অথচ মিষ্টি অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta)।

এক, জীবনের প্রথম মিউজিক ভিডিও তৈরি, এরসঙ্গে আরো একটি সুখবর হল জাতীয় পুরস্কার পাওয়া। নায়িকা হিসেবে তিনি প্রথম কাজ করেন ‘অভিযাত্রিক’ ছবিতে। আর প্রথম ছবিতেই বাজিমাৎ। একেবারে জাতীয় পুরস্কারের তকমা লাগিয়ে নিলেন গায়ে। পরিচালক শুভ্রজিৎ মিত্র তৈরি করেছিলেন ‘অভিযাত্রিক’। যত্ন সহকারে, সময় নিয়ে নিয়ে বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের অপুর সংসারকে নতুনভাবে সাজান পরিচালক। লিড চরিত্রে অভিনয় করেছিলেন দিতিপ্রিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Avijatrik (@avijatrikthefilm)

সিনেমায় অভিনেত্রী র নাকি একটাও সংলাপ নেই। প্রায় তিন বছর সময় নিয়ে ছবিটি তৈরি করা হয়। এরপর এই সাফল্যে বেজায় খুশি অভিনেত্রী সহ গোটা টিম। হ্যাঁ,এই শুক্রবার জাতীয় পুরস্কারের মঞ্চে সেরা বাংলা ছবি নির্বাচিত হয়েছে শুভ্রজিৎ মিত্র পরিচালিত এবং দিতিপ্রিয়া অভিনীত ‘অভিযাত্রিক’ (Avijatrik)। খুশিতে আবেগে ভাসছেন অভিনেত্রী সহ গোটা টিম।

whatsapp logo