whatsapp channel

Monami Ghosh: পোশাকের ফাঁকে উন্মুক্ত ছিপছিপে তন্বী ফিগার, হটনেসে পুরুষ হৃদয়ে ঝড় তুললেন মনামী

মিষ্টতার সঙ্গে হটনেসের কম্বো বলা চলে অভিনেত্রী মনামী ঘোষকে (Monami Ghosh)। ছোটপর্দা থেকে বড়পর্দা, নিজের প্রতিভার ছাপ তিনি রেখেছেন দুই মাধ্যমেই। সোশ্যাল মিডিয়াতেও মনামীর জনপ্রিয়তা দেখার মতো। যত দিন গড়াচ্ছে…

Nirajana Nag

Nirajana Nag

মিষ্টতার সঙ্গে হটনেসের কম্বো বলা চলে অভিনেত্রী মনামী ঘোষকে (Monami Ghosh)। ছোটপর্দা থেকে বড়পর্দা, নিজের প্রতিভার ছাপ তিনি রেখেছেন দুই মাধ্যমেই। সোশ্যাল মিডিয়াতেও মনামীর জনপ্রিয়তা দেখার মতো। যত দিন গড়াচ্ছে তাঁর খ্যাতি বেড়েই চলেছে। বিশেষ করে মনামীর নাচ দেখার জন্য অপেক্ষায় থাকেন অনেকেই। সম্প্রতি অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে উঁকি দিলেই কিছু ছবি চোখে পড়বে যেগুলো এই মুহূর্তে রয়েছে চর্চার কেন্দ্রে।

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ফটোশুটের ছবি, রিল ভিডিও শেয়ার করে থাকেন তিনি। বিভিন্ন অনুষ্ঠানে নিজের লুকের ছবি ভাগ করেন মনামী। সেসব ছবি পোস্ট করতে না করতেই মুহূর্তে ভাইরাল হয়ে যায় নেট মাধ্যমে। সম্প্রতি মনামীর কিছু ছবি নিয়ে চর্চা শুরু হয়েছে। ওড়না ছাড়া সাদা লেহেঙ্গা চোলিতে ধরা দিয়েছেন তিনি। দু হাতে একগোছা সাদা চুড়ি, কানে বড় দুল আর খোলা চুল। ছবিগুলি শেয়ার করে মনামী লিখেছেন, ‘বরেলির বাজারে গিয়েছেন কখনো? আমি যাইনি’।

Monami Ghosh: পোশাকের ফাঁকে উন্মুক্ত ছিপছিপে তন্বী ফিগার, হটনেসে পুরুষ হৃদয়ে ঝড় তুললেন মনামী

ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও তাঁর অবাধ যাতায়াত। তবে শুধু অভিনেত্রী নয়, আরো এক পরিচয় রয়েছে মনামীর। তিনি একজন প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পীও। তাঁর নাচ যে দেখেছে সে প্রশংসা না করে থাকতেই পারবে না। নিজস্ব ইউটিউব চ্যানেলও রয়েছে তাঁর, যেখানে তিনি নিয়ম করে নাচের ভিডিও শেয়ার করতে থাকেন। এখন নিজের নাচের জন্য রিয়েলিটি শোতেও বিচারকের আসনে দেখা মেলে তাঁর। নৃত্যশিল্পী হিসেবে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছেন মনামী। স্টার জলসার একটি জনপ্রিয় ডান্স রিয়েলিটি শোতে বিচারক হিসেবে দেখা গিয়েছিল তাঁকে।

অভিনয়ের পাশাপাশি তিনি নাচেও যেমন পারদর্শী, তেমনি সোশ্যাল মিডিয়াতেও তাঁর জনপ্রিয়তা দেখার মতো। দীর্ঘদিন হয়ে গেল টেলিভিশনে কোনো সিরিয়ালে দেখা যায় না মনামীকে। তবে খ্যাতিতে এতটুকু ভাঁটা পড়েনি তাঁর। বর্তমানে সিনেমা, সিরিয়ালের সংখ্যা অনেকটাই কমিয়ে দিয়েছেন মনামী। আগামীতে সৃজিত মুখার্জী পরিচালিত ‘পদাতিক’ ছবিতে দেখা যাবে তাঁকে। ছবিতে কিংবদন্তি পরিচালক মৃণাল সেনের স্ত্রী গীতা সেনের ভূমিকায় দেখা যাবে তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই