Hoop PlusHoop TrendingTollywood

রাজকীয় জাঁকজমক সহকারে বিয়ে সারলেন জনপ্রিয় গায়িকা ইমন, রইলো বিয়ের সম্পূর্ণ অ্যালবাম

নীলামনের বিয়ে। গতকাল ছিল জাতীয় পুরষ্কারপ্রাপ্ত সঙ্গীত শিল্পী ইমন চক্রবর্তী আর সুরকার নীলাঞ্জন ঘোষের বিয়ে। ২০২০ তে দুর্গাপুজোর সময়ে তৃতীয়ার তিথিতে পরিবারের সম্মতিতে প্রথমে নিজেদের বাগদান পর্ব সারেন। এরপর বিয়ের একের পর নিয়মরীতি মেনে মঙ্গলবার বিকেলে নিজের মনের মানুষের সাথে বিয়ের পিঁড়িতে বসেছেন।

নীলামনের সামাজিক বিয়ের আগের রাতে নীলাঞ্জনের নামে হাতে গাঢ় মেহেন্দী পড়েন। হাতের মেহেন্দীর রঙ দেখে বোঝা যায় নীলাঞ্জন বেশ ভালোবাসে। ইমনও কনুই পর্যন্ত সাজিয়ে তুলেছেন নিজের দুই হাত।

মেহেন্দীর পরদিন শুরু বিয়ের নিয়মরীতি। বিয়ের দিনে বর কনেকে অনেক নিয়মরীতির মধ্যে দিয়ে যেতে হয়। তার আগে গায়িকা নিজের বাড়ির ছাদে নিয়ে নিলেন একটু বিশ্রাম। তবে বড় যুদ্ধের আগে কীভাবে বিশ্রাম নিচ্ছেন। সে ছবিও পোস্ট করেছেন নিজের প্রোফাইলে।

এরপর শুরু গায়ে হলুদ পর্ব। বিয়ের দিন সকালেই নতুন বর বৌকে গায়ে হলুদ লাগানো হয়। বিয়ের দিন সকালেই গায়ে হলুদের অনুষ্ঠানে নিয়ম মেনেই চলছিল হলুদ মাখানো পর্ব। খানিক পরেই শুরু হয় হোলি খেলা হ্যা ইমনের কাছের বন্ধুরা প্রায় জোর করে সারা মুখে হলুদ মাখিয়ে দেন । কিন্তু সেটা এমন পর্যায়ে পৌঁছায় যে গায়ে হলুদ নাকি হোলি খেলা এই নিয়ে দ্বন্ধে পড়েছেন ইমন নিজে। সেশ্যাল মিডিয়ায় নিজেই গায়ে হলুদের ছবি শেয়ার করেছেন জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী।  মুহূর্তের মধ্যে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই ছবি।

এরপর শুরু হয় বিয়ের অনুষ্ঠানের মূল পর্ব। হাওড়ার বালি বাগিচা রাজবাড়িতে বসেছে ইমন-নীলাঞ্জনের বিয়ের রাজকীয় আসর। তবে খুব বেশি জাঁকজমক নয়, আত্মীয়-পরিজন এবং কাছের বন্ধুদের উপস্থিতিতেই বিয়ে সারলেন জাতীয় পুরস্কার জয়ী গায়িকা।

বিয়েতে ডিজাইনার অভিষেক রায়ের ডিজাইন করা বাঙালি সাজেই বাজিমাত করলেন ইমন ও নীলাঞ্জন। গতকাল টুকটুকে লাল বেনারসিতে ইমন সেজেছেন, শরীর জুড়ে সোনার সাবেকি গহনাতে সাজলেন। এইদিন গলায় ছিল চিক সঙ্গে রানি হার। কানে ঝোলানো দুল, মাথায় টিকলি, টায়রা। টেনে বাঁধা খোঁপার পিছনে ছিল মুকুট। আর নীলাঞ্জন ও ঘিয়ে রঙা পাঞ্জাবিতে একদম বাঙালি বর নীলাঞ্জন। এদিন একদম রাজা ও রাজরানির সাজে ইমন নীলাঞ্জন।

উলুধ্বনি আর মঙ্গল শঙ্খকে সাক্ষী রেখে ভালোবাসার মানুষের সঙ্গেই নতুন জীবন শুরু করলেন ইমন। বৈদিক মন্ত্রধ্বনি উচ্চারণের মধ্য দিয়ে সিঁদুরদান সেরে, সাত পাক ঘুরে আজীবন একসাথে হাঁটার জন্য শপথ নিলেন। বিয়ের পর মাথায় সিদুঁর পড়া অবস্থায় স্বামী নীলাঞ্জনের সাথে ছবি তুললেন নীলাঞ্জন। ক্যপশানে লিখলেন,’মাইন’। আর এই ছবি ফেসবুকে নিমেষে ভাইরাল।

Related Articles