Hoop PlusTollywood

Srabanti Chatterjee: দুধ সাদা পোশাকে উন্মুক্ত ক্লিভেজ, বিছানায় শুয়ে উত্তাপ ছড়ালেন শ্রাবন্তী

Advertisements

আবারো শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের অসাধারণ একটি ছবি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, তিনি একটি দুধ সাদা রংয়ের পোশাক পরে আছেন। দুধ সাদা পোশাক যেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় গায়ের রং এর সঙ্গে একেবারে মিলেমিশে একাকার হয়ে গেছে। এর আগেও আমরা তাকে দুধ সাদা রঙের শাড়িতে দেখেছি, তাকে সেখানেও ভীষণ সুন্দর লাগে, কিন্তু বর্তমানে এই ছবিটি পোস্ট করার পরে সকলে বেশ প্রশংসা করেছেন।

দুধ সাদা রঙের পোশাকের থেকেও বেশি নজর কেড়েছে তার অসাধারণ অলংকার। শ্রাবন্তী বরাবরই সাজগোজের ব্যাপারে ভীষণ সেন্সেবল, শাড়ির সঙ্গে কি পড়তে হয় বা অন্যান্য ড্রেসের সঙ্গে কি অলংকার পরতে হয় তা কিন্তু তিনি খুব ভালো করে জানেন, instagram এ গিয়ে একটু ফলো করলেই বোঝা যায়, শ্রাবন্তী আর তার সাজগোজ ভীষণ সুন্দর। এছাড়াও তার অসাধারণ সুন্দর ত্বক, চুলের জন্য তাকে যেকোনো পোশাকে ভীষণ সুন্দর লাগে।

বাইরে এতো চড়া গরম কিন্তু তার মাঝে শ্রাবন্তীর এই অসাধারণ ছবিটি কিন্তু প্রতিটা পুরুষ মনেও ঝড় তুলে দিয়েছে। আর তাদের ঘাম ঝরিয়ে দিচ্ছে, শুধুমাত্র সূর্যের তাপে নয়, শ্রাবন্তীর এই রূপের ছটাও কিন্তু ছড়িয়ে পড়েছে instagram এর মাধ্যমে সর্বত্র। ক্যাপশনে লিখেছেন, ‘নিজের মতো করে সুন্দর হও’। হালকা ঘিয়ে রঙের পোশাক আর ওপরের কয়েকটা বোতাম খোলা আর ব্যাস উন্মুক্ত বক্ষ বিভাজিকা, বেশ আবেদনময়ী মেজাজেই ধরা দিলেন আমাদের অভিনেত্রী। অসাধারণ এই ফটোশুটের ফটোগ্রাফার তথাগত ঘোষ।

বরাবরই যে কোন পোশাকে শ্রাবন্তী ভীষণ কনফিডেন্ট। সদ্যই দেবী চৌধুরানী সিনেমা শুটিং শেষ করেছেন অভিনেত্রী। শোনা যাচ্ছে সিনেমাটি বাংলা, হিন্দি, ইংরেজি, তামিল, কন্নড় বিভিন্ন ভাষায় রিলিস করবে। শোনা যাচ্ছে শুভ্রজিৎ মিত্র পরিচালিত দেবী চৌধুরানী পুজোর আগেই রিলিজ করবে তবে আনুষ্ঠানিকভাবে এখনও জানানো হয়নি।

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক