whatsapp channel

Madhumita Sarcar: শরীরের ভাঁজ থেকে চুঁইয়ে পড়ছে জল, মধুমিতার উষ্ণ ভিডিও ঘুম কাড়ছে ভক্তদের

বাংলা বিনোদন জগতের 'হার্টথ্রব' নায়িকাদের মধ্যে অন্যতম হলেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। সৌন্দর্যের জালে জড়িয়ে অনুরাগীদের প্রায়ই মত্ত করে তোলেন এই অভিনেত্রী। কখনো ট্র্যাডিশনাল শাড়ি, কখনো আবার মানানসই কোনো অন্য…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Updated on:

বাংলা বিনোদন জগতের ‘হার্টথ্রব’ নায়িকাদের মধ্যে অন্যতম হলেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। সৌন্দর্যের জালে জড়িয়ে অনুরাগীদের প্রায়ই মত্ত করে তোলেন এই অভিনেত্রী। কখনো ট্র্যাডিশনাল শাড়ি, কখনো আবার মানানসই কোনো অন্য ধারার পোশাক- প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নানা রূপে ধরা দেন এই তন্বী। তার যৌবনের থেকেও বেশি রূপের আগুনে দাবানল তৈরি করেন ‘সেনসেসেনাল’ মধুমিতা। কিন্তু এবার তিনি যা করলেন, তা এক্কেবারে অন্যকিছু।

শীতের সকালে অবাধ্য যৌবনের উষ্ণতায় তিনি ভিজিয়ে দিলেন নিজের বেআব্রু অবয়বকে। শরীর থেকে চুইয়ে পড়ল যৌবনের মত্ততা। আর তাতেই ঘায়েল হল প্রজন্মের একাংশ। সম্প্রতি ইনস্টাগ্রাম থেকে এমনই একটি ভিডিও মারফৎ শোরগোল ফেলেছেন টলিপাড়ার এই ‘ডিভা’। ভিডিওতে সুইমিং পুলে সাহসী অভিব্যক্তিতে দেখা গেছে অভিনেত্রীকে। গতানুগতিক পোশাকের ‘ট্র্যাডিশন’ ছেড়ে এবার কালো মনোকিনি পরেই ভক্তদের সামনে ধরা দিলেন তিনি। আর ডিপ-নেক মনোকিনির ফাঁকে উঁকি দিল যৌবনের দস্তাবেজ। সুইমিং পুলের ঠান্ডা জলে জলকেলি করছেন অভিনেত্রী। আর তার উষ্ণ শরীরের সংস্পর্শে এসে যেন উত্তপ্ত হয়ে উঠছে জলরাশি। কখনো শরীরকে ডুবিয়ে দিচ্ছেন জলের অতল গভীরে, কখনো আবার জল থেকে উঠছেন লাস্যময়ী হয়ে। শরীরের আনাচ-কানাচ থেকে গড়িয়ে পড়ছে জল। মুখে সেই পরিচিত মিষ্টি হাসি। ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বাজছে একটি বাংলা প্রেমের গান।

এই ভিডিও দেখে আপাতত ডিসেম্বরের কনকনে শীতেও উষ্ণতার সাগরে ভাসছেন মধুমিতার অনুরাগীরা। কমেন্ট বক্সে তার প্রতিফলন স্পষ্ট। কেউ লিখেছেন, ‘এভাবে উষ্ণতা ছড়িয়ে দিচ্ছেন’; কেউ আবার লিখেছেন, ‘এই ভঙ্গিমায় আপনাকে আরও সুন্দর দেখাচ্ছে’; আবার একজন লিখলেন, ‘ডিসেম্বরেও উষ্ণতা অনুভব করছি’। অনেকেই আবার ভালোবাসা ও আগুনের ইমোজি দিয়ে নিজেদের মনোভাব জাহির করেছেন কমেন্ট বক্সে।

প্রসঙ্গত, বাংলা ধারাবাহিকের গন্ডিতে নিজেকে আবদ্ধ না রেখে অভিনয়ের জগতে নিজেকে মেলে ধরতে চাইছেন অভিনেত্রী মধুমিতা সরকার। বাংলা ছবির পর এবার দক্ষিণী ছবিতেও অভিনেত্রীর হাতেখড়ি ঘটবে বলেই খবর। আপাতত তারই প্রস্তুতি চলছে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা