Hoop PlusTollywood

Jeet: স্বস্তিকার সাথে ভবিষ্যতে কি কাজ করবেন জিৎ!

কিছুদিন আগেও জিৎ (Jeet)-এর অনুরাগীদের একাংশ অধৈর্য হয়ে তাঁকে বলেছিলেন, ‘চেঙ্গিজ’ মুক্তির ব্যবস্থা করতে। কারণ গত বছর এই ফিল্মের ফার্স্ট লুক প্রকাশ হলেও তারপর ‘চেঙ্গিজ’ নিয়ে আর কোনো কথা শোনা যায়নি। কিন্তু অনুরাগীদের চাহিদার ফলে প্রায় একরকম চমকপ্রদ ভাবেই ঈদের মুখে মুক্তি পেয়ে গেল ‘চেঙ্গিজ’। অর্থাৎ আবারও অনুরাগীদের প্রাধান্য দিয়ে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে শেষ কথা বললেন জিৎ। ঈদের প্রাক্কালে 21 শে এপ্রিল মুক্তি পেল ‘চেঙ্গিজ’।

বাংলা ও হিন্দি ভাষায় মুক্তি পেল এই ফিল্ম। পাশাপাশি সর্বভারতীয় স্তরে মুক্তিপ্রাপ্ত প্রথম বাংলা ফিল্মের তকমা পেল ‘চেঙ্গিজ’। টলিউডে বহুদিন পর একটি কমার্শিয়াল অ্যাকশন ফিল্মের আবির্ভাব হল ‘চেঙ্গিজ’-এর মাধ্যমে। ‘চেঙ্গিজ’-এ জিৎ-এর বিপরীতে অভিনয় করছেন সুস্মিতা চট্টোপাধ্যায় (Susmita Chatterjee)। এর আগেও জিৎ-কে নতুন নায়িকাদের সাথে অভিনয় করতে দেখা গিয়েছে। ফলে প্রশ্ন উঠেছে, তিনি কি সত্যিই আর পুরানো নায়িকাদের সাথে কাজ করবেন না? এবার এই প্রশ্নের উত্তর দিলেন জিৎ স্বয়ং। 2004 সাল থেকে 2008 সাল পর্যন্ত মোট সাতটি ফিল্মে একসাথে অভিনয় করেছিলেন জিৎ ও স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। অনস্ক্রিন রসায়ন তো বটেই, অফস্ক্রিনেও তাঁদের মধ্যে তৈরি হয়েছিল সম্পর্ক। কিন্তু জিৎ-এর সাথে সম্পর্ক ভেঙে যাওয়ার পর স্বস্তিকা আর কোনও ফিল্মে তাঁর সাথে জুটি বেঁধে অভিনয় করেননি।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

এরপর পেরিয়ে গিয়েছে অনেকটা সময়। বর্তমানে জিৎ-এর সাথে স্বস্তিকার যোগাযোগ না থাকলেও ভালো প্রস্তাব পেলে একসাথে কাজ করতে রাজি জিৎ। তবে টলিউডে তাঁর ডেবিউ ফিল্ম ‘সাথী’-র নায়িকা প্রিয়াঙ্কা ত্রিবেদী (Priyanka Trivedi)-র সাথে জিৎ-এর ভালো বন্ধুত্ব রয়েছে। কিছুদিন আগেই তাঁর স্বামী ও দক্ষিণী তারকা উপেন্দ্র (Upendra)-র ফিল্মের জন্য শুভেচ্ছা জানানোর ফলেই সোশ্যাল মিডিয়ায় ‘চেঙ্গিজ’ নিয়ে অনুরাগীদের অধৈর্যের সম্মুখীন হয়েছিলেন জিৎ। একদিক থেকে দেখতে গেলে এটিও জিৎ-এর কেরিয়ারে একপ্রকার সাফল্য যখন তাঁর অনুরাগীরা জিৎ অভিনীত ফিল্মের জন্য অপেক্ষা করতে পিছপা হন না।

নতুন নায়িকা সুস্মিতার সাথে অভিনয় করে যথেষ্ট উচ্ছ্বসিত জিৎ জানালেন, সুস্মিতার মধ্যে যথেষ্ট প‍্যাশন রয়েছে। তবে অভিনয় প্রায় প্রত্যেকদিনই নতুন করে শেখেন শিল্পীরা। নারীকেন্দ্রিক ফিল্মে ক্যামিও করতেও ‘না’ নেই জিৎ-এর। তবে তাঁর একটাই শর্ত, চিত্রনাট্য অবশ্যই ভালো হতে হবে।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)