Hoop PlusTollywood

Yuvaan: চুলে স্পাইক, ডেনিম-শার্টে হিরোদের টেক্কা দিচ্ছেন রাজ-শুভশ্রী পুত্র ইউভান

রবিবার মানেই চুল কাটার দিন। অন্তত ছোটদের কাছে চিরকালই তাই। তাও আবার মা-বাবারা ঠিক করে দেন চুলের ছাঁট কি ধরনের হবে! ইউভান (Yuvan)-এর ক্ষেত্রেও তার ব্যতিক্রম হল না। রবিবার সকাল হতেই শুভশ্রী (Subhasree Ganguly) শেয়ার করলেন ইউভানের কয়েকটি ছবি। ছবিগুলিতে ইউভান ধরা দিয়েছে নতুন হেয়ারস্টাইলে।

এদিন শুভশ্রীর শেয়ার করা ছবিতে ইউভানের পরনে রয়েছে হালকা নীল রঙের ডেনিম ও নীল-সাদা চেক শার্ট। একটি ছবিতে দেখা যাচ্ছে, হিরোদের মতো হেয়ারস্টাইল করে আরবানার জানলার ধারে গম্ভীর মুখে বসে রয়েছে ইউভান। আরেকটি ছবিতে দেখা যাচ্ছে, সোফার উপর হাতে ভর দিয়ে নায়কোচিত ভঙ্গীতে পোজ দিচ্ছে ইউভান। তার মুখে হাসির ছোঁয়া। ছবিগুলি শেয়ার করে শুভশ্রী হ্যাশট‍্যাগ দিয়ে ইউভানের নাম লিখে কমেন্ট করেছেন ‘স্টাড’।

দেবলীনা কুমার (Devlina Kumar) লিখেছেন, ইউভান খুব হ্যান্ডসাম। তার সাথে তিনি জুড়ে দিয়েছেন একটি হার্ট ইমোজি। আকৃতি কক্কর (Akriti Kakkar) একটি হার্ট ইমোজি দিয়ে লিখেছেন, ইউভান অনেক বড় হয়ে গেছে। নেটিজেনদের একাংশও ইউভানকে জানিয়েছেন অনেক ভালোবাসা। একটি সাম্প্রতিক ভিডিওতে রাজ ইউভানকে জিজ্ঞাসা করেছিলেন, তার নাম কি! ইউভান উত্তর দিয়েছে, তার নাম গুড্ডু। অর্থাৎ ইউভানকে নেটিজেনরা অনায়াসেই তার নিকনেম ‘গুড্ডু’ বলে ডাকতেই পারেন।

এর মধ্যেই ইউভান ভর্তি হয়েছে প্লে স্কুলে। তার টিফিনে প্রথম দিন ছিল চিজ ও অলিভ। স্কুলে যাওয়ার সময় কিন্তু কাঁদেনি ইউভান। কারণ সে জানে, স্কুলে তার জন্য অপেক্ষা করছে একগুচ্ছ বন্ধু।

whatsapp logo