whatsapp channel

নারী দিবসে করোনাকে বিদায় জানালেন ‘দিদি নং ১’-এর রচনা ব্যানার্জি!

অভিনেত্রী রচনা ব্যানার্জি মানেই এভারগ্রিন নায়িকাদের মধ্যে একজন। বয়স ছেচল্লিশ বছর। এই বয়সেও এসে রচনা একইরকম চার্মিং এবং সুন্দরী ও ফিট এবং ফাইন। ২০০০ সাল থেকে রুপোলি পর্দায় একের পর…

Avatar

HoopHaap Digital Media

অভিনেত্রী রচনা ব্যানার্জি মানেই এভারগ্রিন নায়িকাদের মধ্যে একজন। বয়স ছেচল্লিশ বছর। এই বয়সেও এসে রচনা একইরকম চার্মিং এবং সুন্দরী ও ফিট এবং ফাইন। ২০০০ সাল থেকে রুপোলি পর্দায় একের পর এক হিট সিনেমা দর্শককে তিনি উপহার দিয়েছেন। চিরঞ্জিত, মিঠুন চক্রবর্তী, প্রসেনজিৎ এর সাথে জুটি বেঁধে একের পর এক হিট সিনেমা বক্স অফিসে সুপার ডুপার হিট হয়েছিল। টলিউড থেকে বলিউড সফর ছিল অভিনেত্রীর বেশ ভালো। অমিতাভ বচ্চনের সাথে অভিনয় করে বলিউডেও ছক্কাও হাঁকিয়েছেন। এছাড়া তামিল তেলেগু সিনেমাতে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন বাংলার এই মেয়ে রচনা।

রচনা অভিনয়ের পাশাপাশি একজন দক্ষ নৃত্যশিল্পীও বটে। প্রায়ই নিজের অসাধারণ নাচ নিজের ইন্সটাগ্রামে ভিডিওতে শেয়ার করে থাকেন। কিছুদিন আগে শীতের রাতে বনফায়ার পার্টিতে হায় গার্মি গানে তুমুল নেচে ভাইরাল হয়েছিলেন অভিনেত্রী। দিদি নাম্বার ওয়ানের সেটেও বহু প্রতিযোগীর সাথে নাচতে দেখা যায় সকলের প্রিয় দিদিকে। অভিনয় না করলেও বিকেল ৫টা মানেই সকলের ঘরে রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ানে রচনার সঞ্চালনা দেখা চাই প্রতিটি মা কাকিমার। ‘ ‘দিদি নম্বর ওয়ানে’ রচনার সঞ্চালন চ্যানেলের টিআরপি দিন দিন বাড়িয়ে চলেছে। টানা ১০ বছর ধরে তিনি এই শোয়ের দায়িত্বে রয়েছেন।

অভিনেত্রী দিদি নাম্বার ওয়ান সঞ্চালনার পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম পেজে বেশ ভালাই সক্রিয় থাকেন। প্রায়শই নিজের ফটোশুট আর রিল ভিডিয়োর জন্য রচনা বেশ ভালোই হিট ইন্সটাগ্রাম পেজে। আগের বছর করোনার জন্য বাড়িতে ছেলেকে নিয়ে সময় কাটাতে হয়েছে অভিনেত্রীকে। করোনার জন্য বাইরে না থেকেই প্রতিটি উৎসব ছেলে আর বন্ধুদের সাথে ঘরোয়া আমেজে সেলিব্রেশন করেছেন অভিনেত্রী। এমনকি করোনা আবহে দিদি নাম্বার ওয়ান রিয়ালিটি শোয়ের সঞ্চালনাও করেছেন। আর সেই নানান মুহূর্ত তিনি তুলে ধরেছিলেন সোশ্যাল মিডিয়াতে।

করোনার যম ভ্যাকসিন বেরিয়েছে অনেক দিন। আজ ইন্টারন্যাশনাল নারী দিবস। আর এই নারী দিবসের উদাহরণ হল রচনা নিজে। এক হাতে নিজের আদুরে ছেলেকে মানুষ করছেন অন্যদিকে দিদি নাম্বার ওয়ানের সঞ্চালনা করছেন। তাই এই নারী দিবসের দিন কোভ্যাক্সিনের টীকা নিয়ে নিলেন অভিনেত্রী। আর সেই মুহূর্ত লেন্সবন্দী করলেন। এই মুহূর্ত ইন্সটাগ্রামে পোস্টের সাথে ক্যপশানে লিখলেন,”অবশেষে… লক্ষণ- জ্বর এবং মাথা ঘোরা কমপক্ষে ২ দিন বিশ্রাম নিন”। অনেকে অভিনেত্রীকে ভ্যাক্সিন নেওয়ার পর তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠার জন্য শুভেচ্ছা জানালেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media