whatsapp channel

সুশান্তের মৃত্যুর পিছনে আসল চক্রান্ত কার! অবশেষে সিবিআইয়ের মুখোমুখি রিয়া

অবশেষে সুশান্ত মামলার মুখ্য অভিযুক্ত রিয়া চক্রবর্তীর মুখোমুখি বসতে চলেছে সিবিআই। শুধু রিয়া নয়, জিজ্ঞাসাবাদ করার কথা শোনা যাচ্ছে রিয়ার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তীকেও। উল্লেখ্য, বিহার পুলিশে প্রধান অভিযুক্ত হিসেবে রিয়া…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

অবশেষে সুশান্ত মামলার মুখ্য অভিযুক্ত রিয়া চক্রবর্তীর মুখোমুখি বসতে চলেছে সিবিআই। শুধু রিয়া নয়, জিজ্ঞাসাবাদ করার কথা শোনা যাচ্ছে রিয়ার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তীকেও। উল্লেখ্য, বিহার পুলিশে প্রধান অভিযুক্ত হিসেবে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মামলা করেছিলেন সুশান্তের বাবা। সূত্রের খবর অনুসারে আজই রিয়াকে জেরা করার কথা শোনা যাচ্ছে।

সংবাদ মাধ্যম টাইমস নাও সূত্রে প্রকাশ করা হয়েছে রিয়ার জন্য বেশ লম্বা প্রশ্নপত্র তৈরি করেছে সিবিআই। বেশ কয়েকদিন ধরে চলতে পারে এই জিজ্ঞাসাবাদ পর্ব। কী কী প্রশ্ন সিবিআই করতে পারে তারও একটি সম্ভাব্য তালিকা প্রকাশিত হয়েছে। মূলত সুশান্তের মৃত্যু ও শরীর সংক্রান্ত প্রশ্নই সিবিআই করবে রিয়াকে। এর মধ্যে বেশ কিছু উল্লেখযোগ্য প্রশ্নাবলীর মধ্যে থাকবে ৮ই জুন রিয়ার সঙ্গে সুশান্তের ঝামেলার প্রসঙ্গ, সুশান্তের হিন্দুজা হাসপাতালে ভর্তির প্রসঙ্গ কিংবা তাঁদের ব্যবসায়িক কম্পানি প্রতিষ্ঠার বিষয়।

আবার সেই সঙ্গে সুশান্তের ময়নাতদন্তের সময়ে কুপারে রিয়ার উপস্থিতি বা বান্দ্রার ডিসিপির সঙ্গে তাঁর যোগাযোগের কারণসহ থাকবে মৃত্যুর আগে ও পরে রিয়ার ভূমিকা নিয়ে চুলচেরা প্রশ্ন। প্রসঙ্গে থাকছে সুশান্তের আর্থিক বিষয়ও। সুতরাং, ইতিপূর্বে ইডির কাছে দেওয়া বিভিন্ন অসঙ্গতিপূর্ণ জবাবের পর এই মাস্টার-মাইন্ড প্রশ্নাবলী যে রিয়াকে যথেষ্ট বেগ দিতে চলেছে তা বলার অপেক্ষা রাখে না।

উল্লেখ্য, মামলা সুপ্রিম কোর্ট সিবিআই এর হাতে তুলে দেওয়ার পর থেকেই রিয়া চক্রবর্তীর গ্রেফতারি নিয়ে জল্পনা শুরু হয়। যদিও কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা জানিয়ে দিয়েছে উপযুক্ত বলিষ্ঠ প্রমাণ না পেলে এই মুহূর্তে কাউকেই হেফাজতে নেওয়ার কথা ভাবছে না তারা।

Avatar

Leave a Comment