Bengali SerialHoop Plus

Manali Dey: ‘ধুলোকণা’-র পর ফের নতুন ধারাবাহিকে ফিরছেন মানালি, থাকছে আরো চমক!

শিল্পীদের কোনো নির্দিষ্ট চ্যানেল হয় না। হয় না কোনো সীমানা। তা আবারও প্রমাণ করে দিলেন তিন অভিনেত্রী, মানালি দে (Manali Dey), স্নেহা চট্টোপাধ্যায় (Sneha Chatterjee), বাসবদত্তা চট্টোপাধ্যায় (Basabdatta Chatterjee)। এই তিন অভিনেত্রী স্টার জলসার যথেষ্ট পরিচিত মুখ। কিন্তু এবার তাঁদের অভিনয়ের ছোঁয়া লাগতে চলেছে জি বাংলার স্লটে। কিছুদিন আগে অবধি শোনা গিয়েছিল, তিন নারীর জীবনকে কেন্দ্র করে তৈরি এক নতুন ধারাবাহিক আসতে চলেছে জি বাংলায়। কিন্তু তিন নারী নয়, প্রকৃতপক্ষে চারজন নারী এই কাহিনীর আধার। যদিও চতুর্থ অভিনেত্রীর নাম এখনও সামনে আসেনি।

অনেকের মনেই প্রশ্ন, এই নায়িকাদের বিপরীতে নায়ক হিসাবে কাদের দেখা যাবে! প্রকৃতপক্ষে, কাহিনীটি নারীকেন্দ্রিক। ফলে নতুন ধারাবাহিকে প্রাধান্য পাবে নারী চরিত্ররা। তবে নায়ক অবশ্যই থাকবেন। কিন্তু তা গুরুত্বপূর্ণ হলেও গৌণ। স্টুডিওপাড়ার অন্দরের গুঞ্জন স্নেহার বিপরীতে দেখা যাবে সৌম্য বন্দ্যোপাধ্যায় (Soumya Banerjee)। সৌম্যও ছোট পর্দার যথেষ্ট জনপ্রিয় অভিনেতা। সামনে আসছে দ্রোণ (Dron) নামে এক নবাগতর কথাও। শোনা যাচ্ছে, ধারাবাহিকের লুক সেট হয়ে গিয়েছে। চলতি সপ্তাহেই হতে পারে প্রোমোর শুটিং। এর আগে স্নেহা ও মানালি একসাথে কাজ করেছেন।

‘নকশি কাঁথা’ ধারাবাহিকে নায়িকার চরিত্রে ছিলেন মানালি। স্নেহার চরিত্রটি এই ধারাবাহিকে প্রথমে ইতিবাচক হলেও পরে তা খল চরিত্রে পরিণত হয়। নতুন ধারাবাহিকের মাধ্যমে দীর্ঘদিন পর আবারও অভিনয়ে ফিরছেন বাসবদত্তা। সন্তানের জন্মের পর ‘ইন্দুবালা ভাতের হোটেল’ ওয়েব সিরিজে লছমীর ভূমিকায় অভিনয় করে প্রশংসিত স্নেহা আবারও শুরু করতে চলেছেন ছোট পর্দায় নতুন ইনিংস। কিছুদিন আগে অবধি শোনা যাচ্ছিল, চতুর্থ অভিনেত্রী হিসাবে থাকতে পারেন সৌমিলি বিশ্বাস (Soumili Biswas)।

ছোট পর্দার সুপরিচিত মুখ সৌমিলি একসময় সঞ্চালক হিসাবে কেরিয়ার শুরু করেছিলেন। পরবর্তীকালে কয়েকটি ফিল্মে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তবে ইদানিং ছোট পর্দায় ধারাবাহিকেই তাঁকে বেশি দেখা যায়। এখনও জানা যায়নি এই নতুন ধারাবাহিকের নাম ও সম্প্রচার সময়।

whatsapp logo