BollywoodHoop Plus

বিয়ের পরই বরুণের কোলে পুঁচকে খুদে! একরত্তির সঙ্গে আদরঘন মুহূর্ত কাটালেন অভিনেতা

বছর শুরুতেই বলিউডে বেজে গিয়েছে বিয়ের সানাই। দীর্ঘ জল্পনার পর বলিউডের চকোলেট বয় বরুণ ধাওয়ান বিয়ে করলেন নিজের ছোটবেলার বান্ধবী নাতাশা দালালের সাথে। ২৪শে জানুয়ারি বেশ ধুমধাম করে বিয়েটা সেরেই ফেললেন এই পাওয়ার কাপেল। নিজের স্বপ্নের রাজকুমারীর সাথে বেশ জাঁকজমক ভাবে সাত পাকে ঘুরলেন স্ট্রিট ডান্সার বরুণ। করোনা আবহে ঘনিষ্ঠ বন্ধু ও দুই পরিবারের উপস্থিতিেই বিয়ের পর্ব সেরেছেন অভিনেতা। অতিথি সংখ্যা ছিল মাত্র ৫০ জন। বরুণের বিয়েতেও ছিল একাধিক কড়াকড়ি। বিয়ে শেষ হতেই নিজেদের বিয়ের নানান মুহূর্ত নিজের সোশ্যাল মিডিয়াতে ফ্যানেদের সাথে শেয়ার করে নিয়েছিলেন অভিনেতা।

অভিনেতা কিছুদিন আগে করোনাতে আক্রান্ত হয়েছিলেন। করোনা থেকে ঠিক হয়ে গিয়ে একের পর সিনেমায় অভিনয়ের কাজ শুরু করে দিয়েছেন। লকডাউনের পর ‘যুগ যুগ জিও’-র শ্যুটিং শুরু করেছিলেন বরুণ। আর এই সিনেমার কাজ নিয়ে অভিনেতা বেশ ব্যস্ত৷ আপাতত তাঁর ঝুলিতে রয়েছে একের পর এক ছবি। অমর কৌশিকের হরর কমেডি ‘ভেড়িয়া’, সাজিদ নাদিওয়াদওয়ালার ‘সানকি’, শ্রীরাম রাঘবনের ‘ইক্কিস’ ছবিতে কাজ করার কথা। আগের বছরের শেষে করোনার মধ্যে ‘কুলি নাম্বার ওয়ান’ সিনেমা ওয়েব প্ল্যাটফর্মে রিলিজ হয় কিন্তু এই সিনেমা ফ্লপের খাতায় নাম লিখিয়েছে।

বিয়ের পর অভিনেতা ‘ভেড়িয়া’ ছবির শ্যুটিং নিয়ে বেশ ব্যস্ত। এই ছবিতে বরুণের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন কৃতী শ্যানন । ২০১৫-র দিলওয়ালের পর আবার এই জুটিকে দেখা যাবে একসাথে। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিষেক বন্দ্যোপাধ্যায়। জানা গিয়েছে, বরুণ এই সিনেমার জন্য বিশাল হোমওয়র্ক করছেন, চলছে আগাম প্রস্তুতিও। এই সিনেমাতে অভিনেতাকে একেবারে অন্যভাবে দেখতে পাবে দর্শক। এই ছবি তাঁর কাছে প্রথম ভৌতিক-কমেডি। এই ছবির শ্যুটিংয়ে কোনও কমপ্রোমাইজ করতে চাইছেন না অভিনেতা তাই এই সিনেমা শ্যুটিং অন্য কোনও কাজ করবেন না তিনি। এমনকী শ্যুটিং চলাকালীন তিনি কোনও ব্র্যান্ডের শ্যুটিংও করবেন না।

অভিনয়ের পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বরুণ বেশ সক্রিয়। অভিনেতা এক ছোট্ট ছেলের সাথে মজার মুহূর্ত নিজের ইন্সটাগ্রাম পোস্টে শেয়ার করলেন। যেখানে এক পাহাড়ি ছেলের সাথে সকল নেটিজেনদের সাথে আলাপ করিয়ে দিয়েছেন। অরুণাচল প্রদেশে ঘুরতে গিয়ে কোলে এক পাহাড়ি শিশুকে কোলে তুলে নিয়েছেন। অভিনেতার পরণে কালো হুডি সাথে নীল শীতের পোশাকে এই একরত্তি। এই একরত্তির নাম থাইগি কাম্বো। অরুণাচল প্রদেশে একরত্তির সাথে বেশ মজাতে আছেন। এই পোস্ট শেয়ারের সাথে সাথে ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by VarunDhawan (@varundvn)

whatsapp logo