whatsapp channel

পরিবারের এল নতুন সদস্য, মা হলেন অভিনেত্রী শুভশ্রী

করোনা আবহের মধ্যেই আবারো খুশির হাওয়া টলিপাড়ায়। মা হলেন টলিউডের প্রথম সারির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে দু বছর আগেই বিবাহবন্ধনে তিনি আবদ্ধ হন। কলকাতার একটি…

Avatar

HoopHaap Digital Media

করোনা আবহের মধ্যেই আবারো খুশির হাওয়া টলিপাড়ায়। মা হলেন টলিউডের প্রথম সারির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে দু বছর আগেই বিবাহবন্ধনে তিনি আবদ্ধ হন। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে কিছুক্ষণ আগেই পুত্র সন্তানের জন্ম দেন শুভশ্রী।

কোভিড নেগেটিভ অবস্থায় কোয়ারেন্টাইন থেকে বেরিয়ে গতকালই প্রিয়তমা স্ত্রী শুভশ্রীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি পোস্ট করেছিলেন পরিচালক রাজ চক্রবর্তী। বহুদিন পর টলিউডের অন্যতম সুখী দম্পতিকে এক ফ্রেমে দেখে আপ্লুত হয়ে পড়েন নেটিজেনরা। ভক্তদের উৎসাহে ভাটা পড়ার আগেই পুনরায় সোশ্যাল মিডিয়া মাতালেন রাজ-শুভশ্রী।

আজ সকালে মেঘলা আবহাওয়ায় বাড়ির সামনে আবার একসঙ্গে ছবি তুললেন অভিনেত্রী ও পরিচালক। শুভশ্রী ঘরোয়া গাউন পোশাকে থাকলেও রাজের পোশাক দেখে মনে হয় কোথাও রওয়ানা দিতে চলেছেন। মেঘলা দিনেও শুভশ্রীর চোখে স্টাইলিশ সানগ্লাসে বেশ মানাচ্ছে। ছবিতে স্পষ্ট ফুটে উঠেছে অভিনেত্রীর বেবি বাম্প।

 

View this post on Instagram

 

Very good morning, hv a great day ❤️

A post shared by Raj Chakraborty 🇮🇳 (@rajchoco) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media