whatsapp channel

Ritabhari Chakraborty: সুগভীর নেক লাইনে স্পষ্ট শরীরী খাঁজ, পলকে উত্তেজনা বাড়াবে ঋতাভরীর ভাইরাল ছবি

'বং ক্রাশ' শব্দটার উৎপত্তি সম্ভবত ঋতাভরী চক্রবর্তীর (Ritabhari Chakraborty) জন্যই হয়েছিল। টেলিভিশনের দর্শকরা তাঁকে চেনেন 'ওগো বধূ সুন্দরী'র মিষ্টি ললিতা হিসেবে। ঋতাভরীর ওটাই ছিল প্রথম সিরিয়াল। আর প্রথম কাজেই দর্শকদের…

Nirajana Nag

Nirajana Nag

‘বং ক্রাশ’ শব্দটার উৎপত্তি সম্ভবত ঋতাভরী চক্রবর্তীর (Ritabhari Chakraborty) জন্যই হয়েছিল। টেলিভিশনের দর্শকরা তাঁকে চেনেন ‘ওগো বধূ সুন্দরী’র মিষ্টি ললিতা হিসেবে। ঋতাভরীর ওটাই ছিল প্রথম সিরিয়াল। আর প্রথম কাজেই দর্শকদের মনে তিনি এত গভীর একটি প্রভাব ফেলতে সক্ষম হয়েছিলেন যে তারপর থেকে পিছু ফিরে তাকাতেই হয়নি ঋতাভরীকে। টেলিভিশন থেকে সোজা বড়পর্দায় সুযোগ পান তিনি। তাঁর খ্যাতি হয়ে ওঠে আকাশছোঁয়া।

ঋতাভরীর মূল জনপ্রিয়তা অবশ্য সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই এসেছে। ফেসবুক, ইউটিউবের মচোৎপৃরৎগডঢ ঘটঘ। মূলত সোশ্যাল মিডিয়ার খ্যাতির আলোতেই উশ্শল। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ্যা ৩.৫ মিলিয়ন, যা যেকোনো টলিউড তারকাকে টেক্কা দিতে পারে। বলিউডেও অবশ্য কম জনপ্রিয় নন ঋতাভরী। একাধিক বলিউড তারকাদের সঙ্গে কাজ করার পাশাপাশি বলিউডি পার্টিতেও গিয়েছেন তিনি।

Ritabhari Chakraborty: সুগভীর নেক লাইনে স্পষ্ট শরীরী খাঁজ, পলকে উত্তেজনা বাড়াবে ঋতাভরীর ভাইরাল ছবি

সোশ্যাল মিডিয়া যেকোনো অভিনেতা অভিনেত্রীর কাছেই গুরুত্বপূর্ণ একটি মাধ্যম। সোশ্যাল মিডিয়ায় যত জনপ্রিয়তা বেশি, অভিনয়ে সুযোগ পাওয়ার সম্ভাবনাও তত বেশি, এমনটাই শোনা যায়। ঋতাভরী এদিক থেকে নামীদামী সেলেবকে টেক্কা দিতে পারেন। ইনস্টাগ্রামে নিয়ম করে ছবি, ভিডিও শেয়ার করেন তিনি। তাঁর বোল্ড ফটোশুটের জন্য অপেক্ষা করে থাকেন নেটিজেনরা। সম্প্রতি টলিউডের এক জনপ্রিয় পেজ থেকে শেয়ার করা হয়েছে ঋতাভরীর ছবি, যা এই মুহূর্তে নেট পাড়ায় চর্চার বিষয় হয়ে উঠেছে।

সাদা কালো পোলকা ডট পোশাকে ধরা দিয়েছেন ঋতাভরী। পোশাকের সুগভীর নেক লাইন যে কারোর হৃৎস্পন্দনের গতি বাড়িয়ে দিতে সক্ষম। হট লুকে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন ঋতাভরী। নেটিজেনরাও লাইক, কমেন্টে ভরিয়ে দিয়েছেন পোস্টটি। প্রসঙ্গত, শোনা গিয়েছিল চলতি বছরের শেষেই বিয়ের পিঁড়িতে বসবেন ঋতাভরী। এ বছরই আইনি বিয়ে হওয়ার কথা ছিল তাঁর। প্রকাশ্যে এনেছিলেন পেশায় চিকিৎসক প্রেমিককেও। কিন্তু শেষমেষ ভেস্তে যায় সবকিছু। সকলকে চমকে দিয়ে সম্পর্ক ভাঙার কথা জানান ঋতাভরী। যদিও সম্পর্ক টা ভাঙার কারণ জানাননি দুজনের কেউই।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই