Bengali SerialHoop Plus

Dev-Sweta: বড় পর্দায় বড় ব্রেক, সুপারস্টার দেবের বিপরীতে এবার ‘যমুনা ঢাকি’!

ছোটপর্দা থেকে অনেকেই বড় পর্দায় কাজ করেছেন। কেউ কেউ আবার বড় পর্দা থেকে সোজা ছোটপর্দায় এসে চুটিয়ে কাজ করছেন। তবে বেশিরভাগ কলাকুশলীর ইচ্ছা এটাই থাকে যে তারা ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও কাজ করবেন। এবারে, সেই ইচ্ছা পূরণ হতে চলেছে বাংলা ধারাবাহিক জগতের অন্যতম সুন্দরী ও জনপ্রিয় মুখ যমুনা ওরফে শ্বেতা ভট্টাচার্য।

শ্বেতার ভাগ্য এদিক থেকে খুবই ভালো বলা যায়। প্রায় সাত টির মতন ধারাবাহিকের লিড চরিত্রে ছিলেন তিনি। মাঝে বড় পর্দা থেকেও ডাক আসে।কিন্তু, ছোট পোশাক পরবেন না এবং ঘনিষ্ট দৃশ্যে অভিনয় করবেন না। তাই বহু সুযোগ হাতছাড়া করেছেন। এছাড়াও ধারাবাহিকের সঙ্গে চুক্তি বদ্ধ তিনি। তাই ছোটপর্দায় এতদিন জমিয়ে কাজ করেছেন। এবার বড় পর্দায় কাজের সুযোগ এসেছে।

একেবারে দেবের বিপরীতে অভিনয় করবেন শ্বেতা। দেবের নায়িকা হতে চলেছেন ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকের যমুনা। অভিনেত্রীর কাছে ইতিমধ্যে আট নম্বর ধারাবাহিকের সুযোগ ছিল, কিন্তু তিনি এবার বড় পর্দায় নামছেন। তাই ছোট পর্দার কাজ আপাতত বন্ধ রাখছেন। ছবির নাম প্রজাপতি। এই ছবির পরিচালনায় রয়েছেন অভিজিৎ সেন এবং প্রযোজনায় আছেন অতনু রায়চৌধুরী।

পরিচালক ও প্রযোজক দুজনেই নতুন মুখ চাইছিলেন। পরিচালকের কথায় তিনি সিরিয়াল বিশেষ দেখেন না, তবে যমুনা ঢাকি চোখে আসতেই শ্বেতাকে পছন্দ হয়। এরপরেই শ্বেতার কাছে ছবির অফার যায়। এখন দেখার ব্যাপার হল টনিক ছবির পরিচালক কিভাবে কাজ করবেন দেব ও শ্বেতার সঙ্গে। এবং এই খবরে যমুনার ফ্যান ফলোয়াররা উদগ্রীব কবে তাকে বড় পর্দায় দেখা যাবে। সম্ভবত, চলতি বছরের শেষের দিকে মুক্তি পাবে শ্বেতা ও দেব অভিনীত ‘প্রজাপতি’।

whatsapp logo