Hoop PlusHoop TrendingTollywood

বৈদিক মতে সম্পন্ন হয়েছে বিয়ে, প্রেম দিবসেও অভিনবত্বের ছোঁয়া রাখলেন নবদম্পতি‌ ওম-মিমি

বাংলা টেলিজগৎ জুড়ে এখন বিয়ের মরশুম। একের পর এক তারকারা বিয়ের বন্ধনে আবদ্ধ হয়ে চলেছেন। দেবলীনা কুমার, গৌরব চট্টোপাধ্যায়, নীল ভট্টাচার্য, তৃণা সাহা, মিমি দত্ত, ওম সাহানি। একে একে সকল সেলেব জুটিই বাঁধা পড়েছেন বিয়ের বন্ধনে। নতুন বছরে প্রথম দিনই পরিবারের উপস্থিতিতে নিজেদের আইনি বিয়ে সেরে নেন ওম-মিমি। মিমি এবং ওমের রাজকীয় বিয়েতেও গিয়েছে সকলের নজর। ওম বিহারি হলেও অভিনেতা বাঙালি নিয়মেই সামাজিক বিয়ে করতে চেয়েছিলেন আর কথামতো ৩ তারিখে সোশ্যাল ম্যারেজে কথা মতো তাই করলেন।

অবশ্য বিয়ের আগে আইবুড়োভাত, সঙ্গীত, আর গায়ে হলুদের অনুষ্ঠান সবই পালন করেছেন বেশ জাঁকজমক ভাবে। বিয়ের দিন মিমি লাল টুকটুকে বেনারসিতে আর গা ভর্তি সোনার গয়না অভিনেত্রীকে রাজরানির মতো দেখতে লাগছিল অন্যদিকে ওম কিছু কম নন। বিয়ের সন্ধ্যেতে অভিনেতা মাথায় টোপর মাথায় ধুতি পাঞ্জাবি পড়ে ছাদনাতলায় হাসতে হাসতে হাজির হন। রাজ্যের প্রথম মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিক নিজের হাতে বৈদিক নিয়মে বিয়ে দিলেন ওম-মিমির।

এলাহি আয়োজন ছিল বিয়ের। তবে বিয়ে এলাহি হলেও এদের বিয়ের কিছু নিয়ম সকলের দৃষ্টি আকর্ষণ করেছিল। প্রথমে দেবলীনা কুমার কন্যাদান ছাড়াই বিয়ে করেন। সমাজের পুরনো রীতি ভেঙে চলেই সংবাদ শিরোনামে উঠেছিলেন তিনি। এবার সেই পথে ওম মিমি হাঁটলেন। তার সাথে ছিল সিদুঁরদান পর্বে চমক। ওমই কেবল মিমিকে সিঁদুর পরাননি। মিমিও ওমকে সিঁদুর পরিয়েছেন। সংস্কৃত মন্ত্র আর রবীন্দ্র সঙ্গীতের আবহে নিজেদের বিয়ে সারেন এই তারকা জুটি। আর বিয়ের নানান প্রতিচ্ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।  বিয়ে শেষ হতে একে অপরকে কিস করে ভালোবাসা উদযাপন করেছেন এই দম্পতি।

বিয়ের পর ঘরোয়া পরিবেশেই হয়েছে বৌভাতের অনুষ্ঠান। বৌভাতের পর জমিয়ে সংসার করছেন এখন। প্রেমের মাসে এই দম্পতি বিয়ে করেছেন তাই এখন জমিয়ে প্রেম করছেন ওম মিমি। গান, নাচ আর খুনসুটিতে সংসার চলছে দিব্যি। আজ ভ্যালেন্টাইন ডে। আজকের দিনে নিজেদের ভালোবাসা সাদা কালোতে প্রকাশ করলেন। ওম শেরওয়ানি আর মিমি শাড়ি আর সোনার গহনা সুন্দর করে সেজে একে অপরের দিকে তাকিয়ে আছে। এই ছবি মূলত বৌভাতের। ক্যপশানে লিখলেন,”আজ এবং সর্বদা… শুভ প্রেম দিবিস”। অনেকে ভালোবাসা জানিয়েছেন এই রোম্যান্টিক পোস্টে। নিমেষে ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Dutta (@duttamimi007)

whatsapp logo