whatsapp channel

Akriti Kakkar: বিয়ের সাত বছর পর মা হলেন আকৃতি কক্কর, খুশির হাওয়া গায়িকার পরিবারে

আসন্ন দীপাবলীর প্রস্তুতি চলছে দেশ জুড়ে। এর মধ্যেই গায়িকা আকৃতি কক্কর (Akriti Kakkar)-এর ঘরে এল অকাল দীপাবলী পালনের সুযোগ। বিয়ের সাত বছর পর মা হলেন আকৃতি। আকৃতির অন্তঃসত্ত্বা হওয়ার খবর…

Avatar

Nilanjana Pande

আসন্ন দীপাবলীর প্রস্তুতি চলছে দেশ জুড়ে। এর মধ্যেই গায়িকা আকৃতি কক্কর (Akriti Kakkar)-এর ঘরে এল অকাল দীপাবলী পালনের সুযোগ। বিয়ের সাত বছর পর মা হলেন আকৃতি। আকৃতির অন্তঃসত্ত্বা হওয়ার খবর ভাইরাল হয়নি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তিনি মাতৃত্বকালীন সময়কে স্পটলাইটের আড়ালে রেখেছিলেন। অবশেষে পয়লা নভেম্বর, বুধবার ইন্সটাগ্রামে একটি পোস্টের মাধ্যমে আকৃতি জানিয়েছেন, পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তিনি। এদিন মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে ডঃ বন্দনা বনসল (Dr. Vandana Bansal), ডঃ অবস্তি (Dr. Awasti) ও তাঁদের টিমের তত্ত্বাবধানে জন্ম হয় আকৃতির পুত্রসন্তানের।

নিজের ইন্সটাগ্রাম পোস্টে চিকিৎসকদের ধন্যবাদ জানানোর পাশাপাশি আকৃতি মজা করে বলেছেন, তাঁর পরিবারের উচ্চতা দুই ফুট বেড়ে গেল। তাঁর পাশে থাকার জন্য আকৃতি নিজের বোন ও অভিভাবকদের ধন্যবাদ জানিয়েছেন। অনুরাগীদের কাছে নিজের নবজাত সন্তানের জন্য আকৃতি আশীর্বাদ প্রার্থনা করেছেন। সাথে জুড়েছেন একটি সুন্দর ছবি। ছবিতে আকৃতির সাথে রয়েছেন তাঁর স্বামী চিরাগ অরোরা (Chirag Arora)। দুইজনের পরনেই রয়েছে সাদা রঙের টি-শার্ট ও নীল ডেনিম ট্রাউজার। আকৃতির পরনের টপটি উপরে বাঁধা রয়েছে। দৃশ্যমান হয়েছে তাঁর বেবিবাম্প। ভারি বেবিবাম্পের কারণে ট্রাউজারের সামনের বোতাম খুলে রাখতে হয়েছে আকৃতিকে।

চিরাগের দুই হাতে ধরা রয়েছে আকৃতির ব্রাউন রঙের স্টিলেটো ও তাঁর মেটালিক সিলভার রঙের স্নিকার্স। আকৃতি নিজের হাতে ধরে রেখেছেন দুটি ছোট্ট স্নিকার্স। 2016 সালে চিরাগ ও আকৃতি সাতপাকে বাঁধা পড়েন।

হর্ষদীপ কৌর (Harshdeep Kaur), রিচা চাড্ডা (Richa Chadda), কুব্রা সৈত (Kubbra Sait)-রা আকৃতি ও চিরাগকে শুভেচ্ছা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Akriti Kakar (@akritikakar)

whatsapp logo