Bengali SerialHoop Plus

Sreemoyee: দুঃখ নয়, হাসিমুখে কেক কেটে অন্তিম সেলিব্রেশন, হিন্দি গানে কোমর দোলালেন জুন-শ্রীময়ী

স্টার জলসার এক অসাধারণ সিরিয়াল হলো শ্রীময়ী। শ্রীময়ী অসাধারণ গল্প এবং ইন্দ্রানী হালদারের অসাধারণ অভিনয় মানুষের মনের মনিকোঠায় সত্যিই গাঁথা থাকবে। শুধুমাত্র ইন্দ্রানী হালদারই নয়, এখানে অভিনীত প্রত্যেকেই এত ভালো অভিনয় করার জন্যই বোধহয় ঘরে ঘরে পৌঁছে গিয়েছিল শ্রীময়ী ধারাবাহিক। সন্ধ্যেবেলা গৃহবধূ থেকে শুরু করে বৃদ্ধ-বৃদ্ধা প্রত্যেকেই শ্রীময়ী ধারাবাহিক এর মধ্যে যেন ডুবে থাকতেন। কিন্তু শ্রীময়ী ধারাবাহিকের শেষটা সত্যিই খুব কষ্টকর হয়েছে। টোটা রায়চৌধুরী ওরফে রোহিতের মৃত্যুতে শ্রীময়ীর প্রত্যেক গুণমুগ্ধ দর্শকের চোখে জল এসে গিয়েছিল এমন তথ্যই উঠে এসেছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

শ্রীময়ীর আর এক অসাধারণ এবং বিতর্কিত চরিত্র হলেন জুন আন্টি। তার অসাধারণ অভিনয়, বিশেষ করে মুখ বাঁকানো, নানান রকম অঙ্গভঙ্গিমা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। জুন আন্টি ওরফে উষসী চক্রবর্তী অসাধারণ অভিনয় করেছেন একথা মানতেই হবে। আর সেই উষসী নিজস্ব ফেসবুক পাতা থেকে একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে ধারাবাহিকের পর্বের শেষ দিনে শ্রীময়ী লেখা কেক কেটে সকলে বেশ মজা করছেন। শুধু কেক কাটা নয়, পরে হিন্দি গানের সঙ্গে বেশ নেচেছেন তারা।

ইন্দ্রানী হালদার ভিডিওতে বলছেন, হয়তো তাদের সঙ্গে আবারও অন্য কোনো ধারাবাহিকে অন্যরূপে প্রত্যেকের দেখা হবে। কিন্তু শ্রীময়ী শেষ পর্বে তারা প্রত্যেকে আনন্দ করেছেন। রোহিত সেন এর মারা যাওয়ার পরে যে এক দুঃখের মহল তৈরি হয়েছিল শ্রীময়ীর এই সেলিব্রেশনে, প্রত্যেকের হাসিমুখ দেখে আশা করি নেটিজেনদের ভালো লাগবে।

দেখে নিন ভাইরাল ভিডিও –