BollywoodHoop Plus

Ajay-Nysa: মেয়ে নায়শার প্রেমিককে দরজা থেকেই বিদায় করে দেবেন অজয় দেবগণ!

ইদানিং প্রায়ই নায়শা দেবগণ (Nysa Devgan)-কে এক তরুণের সাথে পার্টি করতে দেখা যায়। কাজল (Kajol) ও অজয় দেবগণ (Ajay Devgan)-এর কন্যা নায়শা আগে স্পটলাইট এড়িয়ে চলতেই পছন্দ করতেন। তবে বর্তমানে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তাঁকে বিভিন্ন পোশাকে ছবি শেয়ার করতে দেখা যায়। সেই পোশাকগুলিও যথেষ্ট বোল্ড। কিন্তু অধিকাংশ ছবিতেই দেখা যায় ওই তরুণকে। জানা গিয়েছে, তিনি নাকি নায়শার বয়ফ্রেন্ড। তরুণের নাম বেদান্ত মহাজন (Vedant Mahajan)।

পেশায় ব্যবসায়ী বেদান্ত লন্ডনে থাকেন। পড়াশোনা শেষ করে ইভেন্ট ম্যানেজমেন্ট ব্যবসা দিয়ে কেরিয়ারের শুরু বেদান্তের। মোহিত (Mohit) ও মানক (Manak)-এর সাথে কোলাবোরেশন করে বেদান্ত তৈরি করেছেন একটি ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি যার নাম ‘এমভিএম এন্টারটেইনমেন্ট’। মুম্বইয়ের নামী হোটেল, রেস্তোরাঁ, বারের পাশাপাশি বিদেশেও বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করেন বেদান্ত। লন্ডনের নামী হোটেল ও নাইটক্লাবে তিনি নিয়মিত অনুষ্ঠানের আয়োজন করেন। এছাড়াও দিল্লি, গোয়া, বেঙ্গালুরুর নামীদামী রিসর্টের সাথেও কোলাবোরেশন রয়েছে বেদান্তের সংস্থার।

 

View this post on Instagram

 

A post shared by nysa devgan (@teamnysadevgan)

তবে বেদান্ত শুধুমাত্র নায়শার বন্ধু নন, তিনি জাহ্নবী কাপুর (Janhavi Kapoor)-এরও বিশেষ পরিচিত। এর আগে একাধিক ছবিতে তাঁদের একসাথে দেখা গিয়েছে। তবে ইদানিং প্রায়ই বেদান্ত ও নায়শাকে বিদেশের মাটিতে একসাথে ছুটি কাটাতে দেখা যায়। সেখান থেকে তাঁরা একাধিক ছবি শেয়ার করেন। ফলে তাঁদের সম্পর্কের জল্পনা ক্রমশ জোরদার হচ্ছে। নায়শা নিজেও বিদেশে পড়াশোনা করেছেন।

তবে অজয় তাঁর কন্যাকে নিয়ে যথেষ্ট রক্ষণশীল মনোভাব পোষণ করেন। একটি সাক্ষাৎকারে তাঁকে জিজ্ঞাসা করা হয়েছিল, নায়শা যদি তাঁর প্রেমিককে বাড়িতে নিয়ে আসেন অজয়ের সাথে পরিচয় করানোর জন্য, তাহলে কি করবেন তিনি! অজয় জানিয়েছেন, দরজা থেকেই মেয়ের প্রেমিককে বিদায় করে দেবেন অজয়।

 

View this post on Instagram

 

A post shared by Bollywoodiya (@bollywoodiya)

whatsapp logo