Hoop PlusTollywood

Nikhil Jain: নুসরতকে ভুলে নতুন প্রেমে মজেছেন নিখিল!

এক বছর আগে অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)-র সাথে রঙ্গোলি ফ্যাশনের কর্ণধার নিখিল জৈন (Nikhil Jain)-এর বিয়েকে অবৈধ ঘোষণা করেছে আদালত। নুসরত গোপনে বিয়ে করেছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-কে। অপরদিকে নিখিল বর্তমানে ব্যস্ত নিজের কাজ নিয়ে। সম্প্রতি তিনি লঞ্চ করেছেন ওয়েডিং কালেকশন ‘রিবায়ত’। এই ওয়েডিং কালেকশনের মডেল সৌরসেনী মৈত্র (Souraseni Moitra) ও নিখিল নিজে। কিন্তু এই মডেলিং-এর সূত্র ধরে ছড়িয়েছে নিখিল ও সৌরসেনীর সম্পর্কের গুঞ্জন।

বারাণসীতে হয়েছে ‘রিবায়ত’ ওয়েডিং কালেকশনের শুটিং। ‘রিবায়ত’-এর শুটিংয়ে সৌরসেনী পেশাদার হওয়ার কারণে স্বতঃস্ফূর্ত হলেও নিখিল বরাবর জড়োসড়োই ছিলেন। তবে নিখিলের অন্য ব্র্যান্ডের জন্য এর আগেও মডেলিং করেছেন সৌরসেনী। গত বছরেও নিখিলের সাথে সৌরসেনীর সম্পর্ক চর্চিত হয়েছিল। শোনা গিয়েছিল, সৌরসেনী লন্ডনে শুটিংয়ে ব্যস্ত থাকাকালীন নাকি নিখিল সেখানে উপস্থিত হয়েছিলেন। তবে শুধু সৌরসেনীই নন, গত বছর নিখিলের সাথে নাম জড়িয়েছিল ঊষসী রায় (Ushasi Ray)-রও। গুঞ্জন রটেছিল, তাঁরা নাকি একসাথে আন্দামান গিয়েছিলেন। কিন্তু এই ঘটনায় অত্যন্ত ক্ষুব্ধ হয়েছিলেন ঊষসী। তিনি নিখিলের সাথে সম্পর্কের কথা অস্বীকার করে জানিয়েছিলেন, নিজের শুটিংয়ের কারণে আন্দামানে গিয়েছিলেন তিনি।

একই কথা জানালেন সৌরসেনীও। নিখিলের সাথে তাঁর বিয়ের প্রসঙ্গে সৌরসেনী বললেন, এর আগেও বহু ব্র্যান্ডের জন্য ব্রাইডাল শুট করেছেন তিনি। তবে কনের সাজে সাজছেন বলেই বিয়ে করতে হবে, তা মনে করেন না সৌরসেনী। কিন্তু যাঁরা আগামী দিনে বিয়ের পিঁড়িতে বসবেন, তাঁদের উদ্দেশ্যে সৌরসেনীর বার্তা ‘রিবায়ত’-এর পোশাকে সজ্জিত হওয়ার।

নিখিল জানিয়েছেন, সৌরসেনী তাঁর খুব ভালো বন্ধু। তাঁকে নিয়ে অযথা গুঞ্জনের ঘটনায় ক্ষুব্ধ নিখিল বলেছেন, এর আগে ত্রিধা (Tridha) ও রাইমা (Raima Sen)-এর সাথেও তাঁর নাম জড়ানো হয়েছে। টলিউডের কোনো নায়িকার সাথে তাঁর সম্পর্ক নেই বলে জানিয়েছেন নিখিল।

whatsapp logo