whatsapp channel

শরীরের সঙ্গে চলছে কঠিন লড়াই, তবু প্রেমিকের সাফল্য উদযাপন করলেন লড়াকু অভিনেত্রী ঐন্দ্রিলা

২০২০'র মতো ২০২১ পড়তে না পড়তেই নতুন বছরে বিনোদন জগতে একের পর এক খারাপ খবর। করোনাতে বহু তারকা মারা গিয়েছেন। টেলিইন্ড্রাস্টি এর মধ্যে বাদ পড়েনি। সম্প্রতি সেই তালিকায় যুক্ত হয়েছেন…

Avatar

HoopHaap Digital Media

২০২০’র মতো ২০২১ পড়তে না পড়তেই নতুন বছরে বিনোদন জগতে একের পর এক খারাপ খবর। করোনাতে বহু তারকা মারা গিয়েছেন। টেলিইন্ড্রাস্টি এর মধ্যে বাদ পড়েনি। সম্প্রতি সেই তালিকায় যুক্ত হয়েছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা । সরস্বতী পুজোর আগের দিন শ্যুটিং ফ্লোরে হঠাৎ করে অভিনেত্রীর কাঁধে মারাত্মক যন্ত্রণা শুরু হয়। এরপর শ্যুটিং শেষ করে বাড়িতে ফিরে আসেন ঐন্দ্রিলা। ঐন্দ্রিলার দিদি পেশায় চিকিৎসক। দিদির পরামর্শ অনুযায়ী ঐন্দ্রিলা ব্যথার ওষুধ খাওয়া শুরু করলেন। ফল কিছুই পেলেননা বরং সেই ব্যথা ক্রমশ সহ্যের বাইরে চলে যায়। এরপর চিকিৎসার জন্য দিল্লির এক বেসরকারী হাসপাতালে ভর্তি হন ঐন্দ্রিলা।

এরপর অভিনেত্রী বেশ ভেঙে পড়েন। নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে লাইভ করে কাঁদতে কাঁদতে নিজের অসুখের কথা বলেন। দিল্লিতে তাঁর বায়োপসি করে জানা যায়, ঐন্দ্রিলার বাঁদিকের ফুসফুসে টিউমার হয়েছে। এই টিউমারটিও আদপে ক্যান্সার খুব তাড়াতাড়ি হবে ঐন্দ্রিলার অস্ত্রোপচার। সাথে নিতে হবে চারটি কেমো। চিকিৎসকরা বলেছেন, টানা ছয় মাস চিকিৎসার মাধ্যমে থাকলে তাহলে ক্যান্সার থেকে সুস্থ হয়ে উঠতে পারেন ঐন্দ্রিলা। তবে ঐন্দ্রিলা কতটা চিকিৎসায় সাড়া দেবেন, সেটাই এখন আলোচ্য বিষয় হয়ে উঠেছে চিকিৎসকদের কাছে। এই মুহূর্তে ঐন্দ্রিলার কেমোথেরাপি শুরু হয়েছে। ঐন্দ্রিলার পুরো পরিবার দিল্লিতে রয়েছেন।

ঐন্দ্রিলার অসুস্থতার খবর পেয়েই দিল্লি এসেছেন তাঁর বিশেষ বন্ধু সব‍্যসাচী চৌধুরী । প্রথমে নিজেদের সম্পর্ক প্রকাশ্যে না আনলেও বান্ধবীর অসুস্থতায় আর চুপ থাকতে পারেননি তিনি। ধারাবাহিকের শ্যুটিং ছেড়ে দৌড়ে যান দিল্লি। সেখানে অভিনেত্রীর মনোবল হয়ে ওঠেন। প্রথম কেমোতে ঐন্দ্রিলার পাশে ছিল তিনি। এরপর প্রথম কেমো নিয়ে জিয়নকাঠি ধারাবাহিকের সেটে শ্যুটিং করতে ফিরে আসেন অভিনেত্রী। সেইসময় ও পাশে ছিল সব্যসাচী। সব্যসাচী এখন ধারাবাহিক ‘সাধক বামাক্ষ্যাপা’-র শ্যুটিংয়ে ব্যস্ত।

অন্যদিকে ঐন্দ্রিলা প্রথম কেমোর ২১ দিন পরে দ্বিতীয় কেমো নিলেন। পাঁচদিন টানা এই থেরাপি চলেছে। এই দ্বিতীয় কেমোতে অভিনেত্রীর চুল পুরোপুরি বাদ দিতে হয়েছে। অস্ত্রোপচারের আগে এবং পরে চলবে থেরাপি। তার পর রেডিয়েশন। চিকিৎসা সম্পূর্ণ করতে মাস ছয়েক সময় লাগবে। প্রথম কেমোতে অভিনয় করতে এলেও আর এখনই ফিরছেননা তিনি। হাজার কষ্টের মধ্যেও নিজের মনের মানুষের সাথে একটি ছবি পোস্ট করেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। স্টার পরিবার অ্যাওয়ার্ডে টিম ‘বামাক্ষ্যাপা’ সম্মানিত হয়েছে। আর সেই পুরস্কার হাতে তুলে নিয়ে এই যুগল এক সঙ্গে ছবি তুলেছেন। লিখলেন ‘ঈশ্বরের থেকে পাওয়া আমার পুরস্কার।’ এরপর অনুগামীরা এই জুটিকে অনেক ভালোবাসা জানায়। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media