whatsapp channel

Sweta Bhattacharya: প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ হতেই কটাক্ষের শিকার হলেন শ্বেতা!

এই মুহূর্তে বাংলা টেলিভিশন জগতের চর্চিত জুটি হলেন রুবেল দাস (Rubel Das) ও শ্বেতা ভট্টাচার্যর (Sweta Bhattacharya) জুটি। রুবেল ও শ্বেতা বর্তমানে চুটিয়ে প্রেম করছেন একে অপরের সঙ্গে। সম্পর্কে রাখেননি…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

এই মুহূর্তে বাংলা টেলিভিশন জগতের চর্চিত জুটি হলেন রুবেল দাস (Rubel Das) ও শ্বেতা ভট্টাচার্যর (Sweta Bhattacharya) জুটি। রুবেল ও শ্বেতা বর্তমানে চুটিয়ে প্রেম করছেন একে অপরের সঙ্গে। সম্পর্কে রাখেননি কোনো রাখঢাক। এক্কেবারে ‘খুল্লামখুল্লা প্যায়ার করেঙ্গে’ মুডেই থাকেন এই তারকা জুটি। স্টুডিওপাড়ায় তাদের নিয়ে আলোচনার শেষ নেই। দুজনেই অন্য সম্পর্ক থেকে বেরিয়ে একে অপরের সঙ্গে মিশেছেন উপনদী হয়ে। আর এখন তারা টলিপাড়ার ‘পাওয়ার কাপল’-এর পরিচয় লাভ করেছেন।

Advertisements

জানা যাচ্ছে, খুব শীঘ্রই এই দুই তারকার চারহাত এক হবে বাস্তব জীবনে। আর এবার শেষ বসন্তে তারই আভাষ দিলেন এই জুটি। আরো একবার তাদের প্রেমের দস্তাবেজ রেখে গেলেন ভক্তদের সামনে। আর সেটি করেই কটাক্ষের শিকার হলেন এই জুটি। সবটাই হল একটি ইনস্টাগ্রাম পোস্টেই। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে নিজেদের একটি কোলাজ ভিডিও পোস্ট করেছেন রুবেল। এই ভিডিওতে দুজনের একাধিক ঘনিষ্ঠ মুহূর্তের কোলাজ তৈরি করা হয়েছে। কখনো প্রেমিকের বুকে মাথা রেখে শান্তিনীড় খুঁজেছেন শ্বেতা, কখনো আবার আদরে মাখামাখি হয়ে চুম্বন করেছেন একে অপরকে, আবার কখনো টাইট আলিঙ্গনে আবদ্ধ হয়েছেন দুজন।

Advertisements

এই ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করে রুবেল লেখেন, ‘যা আমার তা সবই তোমার অধীনে করে দিলাম।’ ভিডিওর কমেন্ট বক্সে শ্বেতাও উত্তর দিয়েছেন। সেখানে তিনি লিখেছেন, ‘জীবন’। আর এই ভিডিওতে তাদের সম্পর্কের দীর্ঘায়ু কামনা করেছেন অনেকেই। কেউ লিখেছেন, ‘এভাবেই সারাজীবন থেকো একসাথে’; অন্যজন লিখেছেন, ‘তোমাদের জুটিটা ভীষণ মিষ্টি’। আবার অনেকেই কটাক্ষের তির ছুঁড়েছেন তাদের দিকে। কমেন্ট বক্সে তাদের এক অনুরাগী লিখেছেন, ‘যত সব আদিখ্যেতা’।

Advertisements

প্রসঙ্গত, রুবেল ও শ্বেতা দুজনেই এখন নিজেদের কাজ নিয়ে ভীষণভাবে ব্যস্ত। রুবেল দাস যেমন ব্যস্ত ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের কাজ নিয়ে, অন্যদিকে শ্বেতা ভট্টাচার্যকে এখন দেখা যাচ্ছে ‘সোহাগ জল’ ধারাবাহিকের পর্দায়। দুজনকে এর আগে ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকে একসাথে দেখা গিয়েছিল।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Rubel Das (@rubel.official)

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা