whatsapp channel

Mimi-Nusrat: নুসরত দুর্দান্ত মা হবেন, ‘বোনুয়া’র মাতৃত্ব নিয়ে মুখ খুললেন মিমি

26 শে অগস্ট মা হয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। পুত্রসন্তান ঈশান (Yishaan)-এর জন্ম দিয়েছেন তিনি। নুসরতকে মা হওয়ার শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তিনি বলেছেন পুত্রসন্তানকে ভালোভাবে মানুষ…

Avatar

HoopHaap Digital Media

26 শে অগস্ট মা হয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। পুত্রসন্তান ঈশান (Yishaan)-এর জন্ম দিয়েছেন তিনি। নুসরতকে মা হওয়ার শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তিনি বলেছেন পুত্রসন্তানকে ভালোভাবে মানুষ করতে। অপরদিকে নুসরতের ‘বোনুয়া’ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)-ও যথেষ্ট খুশি। তিনি বলেছেন, নুসরত খুব ভালো মা হবেন।

মিমি টুইট করে লিখেছেন, তাঁর ইচ্ছা করছে, নুসরতকে সামনে গিয়ে জড়িয়ে ধরেন। নুসরতকে অনেক শুভেচ্ছা ও আলিঙ্গন জানিয়েছেন মিমি। এছাড়াও নিজের ইনস্টা স্টোরিতে তাঁর ছবি শেয়ার করে মিমি লিখেছেন, নুসরত দুর্দান্ত মা হবেন। মিমি ও নুসরত বরাবর একে অপরের খুব ভালো বন্ধু। নুসরত অন্তঃসত্ত্বা থাকাকালীন তাঁর খাওয়া-দাওয়ার খোঁজ রাখতেন মিমি। এমনকি তাঁর বাড়িতে ফল ও মিষ্টি পাঠিয়েছিলেন তিনি। তবে তাঁকে নুসরতের বাড়িতে যেতে দেখা যায়নি। মিমি ও নুসরত বরাবর বলেছেন, তাঁরা তাঁদের বন্ধুত্বের প্রচার চান না। তবে নুসরতের মা হওয়ার খবর আসার পর প্রথম শুভেচ্ছাবার্তা মিমির তরফ থেকেই এসেছিল।

এই মুহূর্তে ‘খেলা যখন’ ফিল্মের শুটিংয়ের জন্য ওড়িশার ময়ুরভঞ্জে রয়েছেন মিমি। মাঝে মিমি-নুসরতের বন্ধুত্বে চিড় ধরার খবর এলেও তাঁরা তা গুজব বলে উড়িয়ে দিয়েছেন। সম্প্রতি একটি সাক্ষাৎকারে মিমি জানিয়েছেন, আর পাঁচ জন বন্ধুর মতো তাঁদের মধ্যেও ঝগড়া হয়। কিন্তু তার অর্থ এই নয় যে, তাঁদের বন্ধুত্ব নষ্ট হয়ে যাবে।

তবে এর মধ্যেই নুসরতের সঙ্গে শ্রাবন্তী (Srabanti Chatterjee) ও তনুশ্রী (Tanushree chakraborty)-র সম্পর্ক গাঢ় হয়েছে। কয়েক মাস ধরে তাঁদের তিন জনকে সর্বত্র একসঙ্গে দেখা যাচ্ছে। তবে ‘ফ্রেন্ডশিপ ডে’-র দিন মিমি ও নুসরত একে অপরকে শুভেচ্ছা জানিয়েছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media